Thursday, April 14

তারেকের চিকিৎসার সাহায্যার্থে এগিয়ে এসেছেন দক্ষিণ কোরিয়া প্রবাসীরা


নিজস্ব প্রতিবেদক  :

সিলেটের কানাইঘাট উপজেলার ৭ নং দক্ষিণ বানীগ্রাম ইউনিয়নের ব্রাহ্মণগ্রামের আব্দুল গণি তারেকের চিকিৎসার সাহায্যার্থে এগিয়ে এসেছেন দক্ষিণ কোরিয়া প্রবাসী বাংলাদেশীসহ'সিলেট কমিউনিটি ইন দক্ষিণ কোরিয়ার নেতৃবৃন্দ। 

কানাইঘাট টিভি ও কানাইঘাট নিউজ ডটকমে দুটি কিডনি অচল হয়ে যাওয়া গুরুত্বর অসুস্থ বর্তমানে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন তারেকের চিকিৎসার সাহায্যের সংবাদ প্রকাশিত হলে দক্ষিণ কোরিয়ায় অবস্থানরত সিলেটি প্রবাসীদের নজরে আসে। 

তাৎক্ষণিক তারা কোরিয়া প্রবাসী সাংবাদিক আব্দুল্লাহ মাহবুবের মাধ্যমে আব্দুল গনি তারেকের চিকিৎসার সহযোগিতার জন্য বিভিন্ন প্রবাসীদের কাছ থেকে নগদ ৭৫ হাজার চারশত টাকা সংগ্রহ করে।


কানাইঘাট টিভি ও কানাইঘাট নিউজ পরিবারের কাছে প্রেরিত নগদ এসব অর্থ বুধবার(১৩ এপ্রিল) তারেকের ছোট ভাই পারভেজের কাছে হস্তান্তর করা হয়।


এসময় উপস্থিত ছিলেন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ,কানাইঘাট নিউজের সম্পাদক মাহবুবুর রশিদ, উপজেলা যুবলীগের সাবেক সিনিয়র সদস্য জিয়া উদ্দিন , স্থানীয় ইউপি সদস্য মাহবুব আহমেদ।


দক্ষিণ কোরিয়া প্রবাসীদের প্রেরিত অর্থ পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন অসুস্থ তারেকের ছোট ভাই কলেজ শিক্ষার্থী শিক্ষা পারভেজ আহমদ । সে বলে, তার ভাইয়ের চিকিৎসার জন্য ২০ লক্ষ টাকা প্রয়োজন,কিন্তু তাদের পরিবারের পক্ষ থেকে এ-অর্থ তাদের পক্ষে জোগাড় করা কোন অবস্থাতেই সম্ভব নয়। কোরিয়া প্রবাসীসহ বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত সিলেট জেলা ও কানাইঘাট উপজেলার প্রবাসীরা তার ভাই তারেকের চিকিৎসার খোঁজ খবর নেওয়াসহ অনেকে চিকিৎসার জন্য অর্থ দিয়ে সহযোগিতা অব্যাহত রাখায় তাদের পরিবারের পক্ষ থেকে সবার প্রতি কৃতজ্ঞতা জানান।












শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়