Monday, November 1

চারিকাটা ইউপি নির্বাচন : চেয়ারম্যান প্রার্থী তোফালের মনোনয়নপত্র দাখিল



নিজস্ব প্রতিবেদক:

আগামী ২৮ নভেম্বর জৈন্তাপুুর উপজেলার ৩নং চারিকাটা ইউনিয়নের নির্বাচনকে সামনে রেখে উপজেলা নির্বাচন অফিসার আবুল হাসনাতের কাছে মনোনয়ন পত্র দাখিল করেছেন চারিকাটা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সতন্ত্র প্রার্থী শাহ আলম চৌধুরী তোফায়েল।

সোমবার বিকাল ২টায় ইউনিয়নের গণ্যমান্য ব্যাক্তিবর্গ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, তরুণ যুব সমাজ সহ সর্বস্থরের ভোটারদের নিয়ে উৎস মূখর পরিবেশে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

মনোনয়নপত্র দাখিলের সময় সর্বস্থরের ভোটাররা বলেন সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শাহ আলম চৌধুরী তোফায়েল অত্যান্ত নিষ্টা সততার মাধ্যমে ইউনিয়নবাসীর পাশে থেকে কাজ করে যাওয়ায় এবারের নির্বাচনে দলমতের উর্ধ্বে উঠে সবাই তাকে ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন।

তারা বলেন শাহ আলম চৌধুরী তোফায়েলের দাদা প্রয়াত মোহাম্মদ আলী ও তার পিতা হাবিবুর রহমান চারিকাটা ইউনিয়নের চেয়াম্যান ছিলেন। ইউনিয়নের অবকাঠামো উন্নয়ন তাদের হাত ধরে হয়েছে। মানুষের পাশে থেকে সব সময় তারা কাজ করেছেন। বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সতন্ত্র প্রার্থী হিসাবে অত্যান্ত পরিচিত মুখ যুব ও ক্রীড়া সংগঠক শাহ আলম চৌধুরী তোফায়েলকে ইউনিয়নবাসী বিপুল ভোটে নির্বাচিত করেন।

আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত চারিকাটা ইউনিয়ন নির্বাচনে তাকে পুনরায় ভোটাররা ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে তারা জানান। চেয়ারম্যান প্রার্থী শাহ আলম চৌধুরী তোফায়েল মনোনয়পত্র দাখিলের সময় বলেন ইউনিয়নবাসী বিগত নির্বাচনে আমাকে বিপুল ভোট দিয়ে নির্বাচিত করেছিলেন। সব সময় তাদের পাশে থেকে কাজ করার চেষ্টা করছি। ইউনিয়নে অনেক উন্নয়ন মূলক কাজ হয়েছে । তার পরও অনেক সমস্যা রয়েছে দায়িত্ব পালন কালে আমার ভুলত্রুটি হতে পারে তা ছেলে হিসাবে ক্ষমা করবেন।

দলমত নির্বিশেষে সকলের অনুরোধে এবং চারিকাটা ইউনিয়নের কাঙ্খিত উন্নয়ন সহ ইউনিয়নবাসীর সেবা করার জন্য পুনরায় নির্বাচনে অংশ গ্রহন করছি। আমার বিশ^াস ইউনিয়নের মানুষ তাদের মূল্যবান ভোট প্রদানের মাধ্যমে পুনরায় আমাকে নির্বাচিত করবেন। যেখানে যাচ্ছি ভোটাদের ব্যাপক সাড়া পাচ্ছি।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়