Saturday, October 2

জনগণের উন্নয়নই শেখ হাসিনার ধ্যান-লক্ষ্য: সমাজকল্যাণমন্ত্রী

 


সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, দেশের ১৭ কোটি মানুষের উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনগণের উন্নয়নই শেখ হাসিনার ধ্যান ও একমাত্র লক্ষ্য। 

মন্ত্রী শনিবার লালমনিটরহাটের আদিতমারীর সাপ্টিবাড়ী ডিগ্রি কলেজের নবনির্মিত চারতলা একাডেমিক ভবন উদ্ধোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আগামী প্রজন্মের মধ্যে তার আদর্শ ও চেতনাকে ছড়িয়ে দিতে হবে। সোনার বাংলা গড়তে আগামীর প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত করতে হবে। যারা আমাদের স্বাধীনতাকে মেনে নিতে পারেনি সেই স্বাধীনতাবিরোধীরা কাপুরুষের মতো বঙ্গবন্ধুকে সপরিবারে নৃশংসভাবে হত্যা করে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনাকে ভুলুন্ঠিত করার চেষ্টা করছে। সেই কুচক্রী মহলের ষড়যন্ত্র কোনদিনও সফল হয়নি। 

মন্ত্রী দেশ গঠনে প্রধানমন্ত্রীর নানা সাফল্যের কথা উল্লেখ করে বলেন, শেখ হাসিনার মতো যোগ্য নেতৃত্ব বাঙালি জাতির জন্য আশির্বাদ। চলমান করোনা মহামারি মোকাবিলা করে দেশের অর্থনীতি ও জীবনযাত্রার মান তিনি যেভাবে স্বাভাবিক রেখেছেন তা তার দূরদর্শী দিকনির্দেশনা ও বিচক্ষণতার একটি দৃষ্টান্ত। 

সাপ্টিবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ সুধান চন্দ্র রায়ের সভাপতিত্বে সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, আদিতমারী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল আলম প্রমুখ।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়