Saturday, September 11

কানাইঘাট প্রেসক্লাবের কার্যালয় পরিদর্শনে সিলেট জেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ


নিজস্ব প্রতিবেদক :

ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মত বিনিময় করেছেন, সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ। শনিবার রাত ৭টায় প্রেসক্লাব কার্যালয় পরিদর্শনে আসেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ, সাধারণ সম্পাদক সামির মাহমুদ ও সাবেক সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নোবেল। 

এসময় প্রেসক্লাব নেতৃবৃন্দ তাদেরকে স্বাগত জানান। 

কানাইঘাট প্রেসক্লাবের সহ সভাপতি আব্দুন নুর, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সহ সম্পাদক মাহবুবুর রশিদ, দপ্তর সম্পাদক মুমিন রশিদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাহিন আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল ইসলাম, সদস্য জয়নাল আজাদ, সহযোগী সদস্য মুফিজুর রহমান নাহিদের উপস্থিতিতে মত বিনিময় কালে  জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ বলেন, সিলেটের সকল উপজেলার প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে জেলা প্রেসক্লাব সাংবাদিকদের প্রশিক্ষণের পাশাপাশি  পেশাগত দায়িত্বে সহযোগীতা প্রদান সহ মফস্বল সাংবাদিকদের মধ্যে পারস্পরিক সু-সম্পর্ক গড়ে তোলার লক্ষে মতবিনিময় শুরু করেছি। আজ কানাইঘাট প্রেসক্লাবে তাৎক্ষণিক ভাবে আমরা এসেছি, আবারো আপনাদের সবাইকে নিয়ে বসবো। তিনি পেশাগত দায়িত্ব পালনকালে উপজেলা পর্যায়ে কোন প্রকৃত সংবাদকর্মী কারো দ্বারা হামলা, নির্যাতন ও মামলার শিকার হলে জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ তাদের পাশে থেকে সব ধরনের সহযোগিতা করবেন বলে জানান। 

জেলা প্রেসক্লাবের সাধারণ সাম্পাদক সামির মাহমুদ বলেন, সিলেট জেলা প্রেসক্লাব সব সময় উপজেলা পর্যায়ে কর্মরত সাংবাদিকদের পাশে রয়েছে, আপনাদের সাথে আরো ভ্রাতৃত্ববোধ ও সু-সম্পর্ক গড়ে তোলার জন্য আমরা বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছি। এর মাধ্যমে পেশাগত দায়িত্ব পালনে সাংবাদিকদের আরো দক্ষতা অর্জন ও সরকার প্রদত্ত সকল সুযোগ সুবিধা উপজেলা পর্যায়ে সংবাদকর্মীরা যাতে করে পেয়ে থাকেন সেই চেষ্টা জেলা প্রেসক্লাব চালিয়ে যাচ্ছে। এ সময় জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ কানাইঘাট প্রেসক্লাবের চলমান ভবনের কাজ পরিদর্শন ও ক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করায় স্থানীয় সাংবাদিকরা তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়