Tuesday, April 6

কানাইঘাটে জকিগঞ্জের যুবকের মৃত্যু নিয়ে ধুম্রজাল, আটক ৪


নিজস্ব প্রতিবেদক :

পরকীয়া সম্পর্কের জের ধরে মঙ্গলবার সকালের দিকে কানাইঘাটের গোরকপুর গ্রামে জকিগঞ্জ উপজেলার আটগ্রামের গুচ্ছগ্রামের বসবাসরত নমুসলিম শাকিল আহমদ (২৫) নামে এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার ঘটনায় এলাকায় ধুম্রজাল সৃষ্টি হয়েছে। 


এ ঘটনায় কানাইঘাট থানা পুলিশ পরকিয়া প্রেমিকা সহ ৪ জনকে আটক করেছে।

জানা যায়, জকিগঞ্জ উপজেলার আটগ্রামের সরকারি আশ্রয়ন গুচ্ছগ্রামে বসবাসরত মৃত অনীল বিশ্বাসের ছেলে নমুসলিম শাকিল আহমদ একই গুচ্ছগ্রামে বসবাসরত তার বন্ধু দুলাল আহমদের স্ত্রী কানাইঘাট উপজেলার লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির সিঙ্গারীপার গ্রামের রমজান আহমদের মেয়ে সুহানা বেগম (২১) এর সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে। 

গত ২ এপ্রিল গুচ্ছগ্রাম থেকে পালিয়ে শাকিল আহমদ সুহানা বেগমকে সিলেট শহরে নিয়ে যায়। গত সোমবার রাতে শাকিল আহমদ ও সুহানা বেগমের সন্ধান পেয়ে সুহানার স্বামী দুলাল আহমদ তাদের বুঝিয়ে সুহানা বেগমের খালা কানাইঘাট গোরকপুর গ্রামে রেজিয়া বেগমের বাড়ীতে নিয়ে আসে। 

রাতে শাকিল আহমদ, সুহানার স্বামী দুলাল আহমদ ও তার ভাই ইমরান আহমদ একই ঘরে একটি কক্ষে রাত্রি যাপন করে। 


মঙ্গলবার ভোরবেলা শাকিল আহমদ ঘরের তীরে গলায় লুঙ্গি পেচিয়ে আত্মহত্যা করেছে মর্মে সুহানা বেগমের স্বামী দুলাল ও তার শ্বশুর বাড়ীর লোকজন এলাকায় প্রচার করে থানা পুলিশকে খবর দেয়।

সকাল ৮টার দিকে থানার ওসি (তদন্ত) জাহিদুল হকের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে গলায় লুঙ্গি পেচানো শাকিল আহমদের লাশ রেজিয়া বেগমের ঘরের একটি কক্ষের মেঝে থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। 

থানার ওসি (তদন্ত) জাহিদুল হক জানিয়েছেন শাকিল আহমদের সাথে তার বন্ধু দুলাল আহমদের স্ত্রী সুহানা বেগমের অবৈধ সম্পর্ক ছিল এমন তথ্য আমরা পেয়েছি। যেহেতু শাকিল আহমদের গলায় লুঙ্গি পেচানো ছিল সে আত্মহত্যা করেছে মর্মে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। লাশের পোস্ট মর্ডেমের পর শাকিলকে হত্যা করা হয়েছে কি না অথবা সে আত্মহত্যা করেছে কি না জানা যাবে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য সুহানা বেগম ও তার স্বামী জকিগঞ্জ উপজেলার আটগ্রাম গুচ্ছগ্রামে বসবাসরত মৃত মুক্তিযোদ্ধা আলা উদ্দিনের পুত্র দুলাল আহমদ ও সুহানা বেগমের খালা কানাইঘাটের গুরকপুর গ্রামের হোসন আহমদের স্ত্রী রেজিয়া বেগম (৪৮) সুহানা বেগমের ভাই একই উপজেলার সিঙ্গারীপার গ্রামের রমজান আলীর পুত্র ইমরান আহমদ (২১) আটক করা হয়েছে বলে তিনি জানান এবং সেই আলোকে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে শাকিল আহমদ নিহতের ঘটনায় তার বড় ভাই ইমরান হোসেন কানাইঘাট থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ইমরান হোসেনর অভিযোগ দুলাল আহমদ ও তার শ্বশুর বাড়ীর লোকজন তার ভাই শাকিল আহমদকে গলায় লুঙ্গি পেচিয়ে শাসরুদ্ধ ভাবে হত্যা করেছে। তার ভাইয়ের শরীরের বুকে আঘাতের চিহ্ন রয়েছে। তার ভাই যে মারা গেছে বিষয়টি থানা থেকে তাদেরকে গতকাল বিকেল ৩ টার দিকে জানানো হয়। 


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়