Thursday, February 4

কানাইঘাট পৌর নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী কাওছারের ব্যাপক গণসংযোগ

 


নিজস্ব প্রতিবেদক:

আগামী ১৪ ফেব্রুয়ারি সিলেটের কানাইঘাট পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী কুয়েত প্রবাসী কমিউনিটি নেতা কাওছার আহমদ। 

বিপুল সংখ্যক কর্মী সমর্থকদের নিয়ে পৌরসভার বিভিন্ন এলাকায় গত কয়েকদিন ধরে টানা গণসংযোগ, উঠান বৈঠক ভোটারদের নিয়ে মতবিনিময়ের মাধ্যমে পৌরসভার কাংখিত উন্নয়ন, সুশাসন প্রতিষ্ঠার জন্য মোবাইল মার্কায় ভোট চেয়ে সর্বস্তরের ভোটারদের মাঝে লিফলেট বিতরন করে স্বতন্ত্র মেয়র প্রার্থী কাওছার আহমদ। 

জানা যায়, গত কয়েকদিন থেকে পৌরসভার ধর্মপুর, ধনপুর, শিবনগর, উত্তর দলইমাটি, ফাটাহিজল, শ্রীপুর, সোনাতুলারকান্দি, দূর্লভপুর, নয়াখলা, খেলুরবন্দ, নন্দিরাই, গোবিন্দপুর, মহেষপুর, পশ্চিম সোনারতালুক, রায়গড়, ডালাইচর, বদিকোনা, লক্ষীপুর, গৌরিপুর, রামপুর, বিষ্ণুপুর ও কানাইঘাট পৌরশহর এলাকায় গণসংযোগ করে মোবাইল প্রতিকে ভোট দেওয়ার জন্য দলমতের উর্ধ্বে উঠে সর্বস্তরের ভোটারদের প্রতি আহ্বান জানান মেয়র প্রার্থী কাওছার আহমদ। 

তিনি বলেন, প্রবাসীরা সব সময় দেশের উন্নয়নের জন্য অবদান রেখে আসছেন। দীর্ঘদিন কুয়েতে থেকেও এলাকার অসহায়, দরিদ্র লোকজন সহ মসজিদ, মাদ্রাসার উন্নয়নে তিনি তার সাধ্যনুযায়ী সহযোগিতা করেছেন। কানাইঘাট পৌরসভা হচ্ছে একটি প্রবাসী অধ্যুষিত এলাকা। পৌরসভার কাংখিত উন্নয়ন ও পৌরবাসীর জন্য সব ধরনের সুযোগ সুবিধা প্রদানের লক্ষ্যে তিনি নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছেন যেখানে নির্বাচনী প্রচার-প্রচারনায় যাচ্ছেন সেখানে সর্বস্তরের ভোটারদের সমর্থন ও সহযোগিতা পাচ্ছেন

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়