Monday, November 23

কানাইঘাটে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন


কানাইঘাট প্রতিনিধিঃ

কানাইঘাটে যুবনেতা আলম উদ্দিন আলমের উপর থেকে অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে এক মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। 

রবিবার বিকাল ৪টায় উপজেলার বড়বন্দ বাজারে যুব সমাজ ও এলাকাবাসীর ব্যানারে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। 

এলাকার বিশিষ্ট মুরব্বী আব্দুর রহমানের সভাপতিত্বে ও সেলিম আহমদের পরিচালনায় যুব সমাজের পক্ষ হতে বাবুল আহমদ ও সচেতন মহলের পক্ষে মোঃ হারিছ উদ্দিন সহ বেশ কয়েকজন বক্তব্য দেন। এ সময় তারা আলম উদ্দিন আলমের উপর থেকে অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে বলেন গত ৬ আক্টোবর জৈন্তাপুর থানায় ধর্ষণের চেষ্টার অভিযোগ এনে যে মামলা দায়ের করা হয়েছে সে মামলায় যুব নেতা আলমকে পরিকল্পিত ভাবে ফাঁসানোর উদ্দ্যেশে সর্ব শেষ ৩ নাম্বার আসামী করা হয়েছে। 

অথচ আলম এ বিষয় কিছুই জানেন না দাবি করে বক্তারা বলেন একটি পক্ষ পূর্ব শত্রুতার জেরে আলমকে হয়রানীর করার জন্য এ মামলায় জড়িয়েছে। যার কারনে আলম অতি সহজে মামলা থেকে জামিন পেয়েছেন।  কিন্তু বর্তমানে বাদিনীকে দিয়ে তাকে প্রতিনিয়ত দেশের বিভিন্ন থানায় আরো মামলায় ঢুকানোর হুমকি দেওয়া হচ্ছে। 

তাই তারা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের দৃষ্ঠি আর্কশন করে বলেন ঘটনাটি সঠিত ভাবে তদন্ত করে অবিলম্বে আলম উদ্দিন আলমের উপর থেকে হয়রানী মুলক মিথ্যা মামলাটি প্রত্যাহার করার জোর দাবী জানিয়েছেন। উল্লেখ্য গত ২৫ সেপ্টেম্বর জৈন্তাপুর উপজেলার হেমু করিছের ব্রীজের দক্ষিণ মোড়ে তানজিনা নামের এক নারীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে এমন অভিযোগ এনে কানাইঘাট উপজেলার লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির ভাউরবাগ ২য় খন্ড গ্রামের আজিজুল হকের মেয়ে তানজিনা আক্তার জৈন্তাপুর থানায় একটি মামলা দায়ের করেন। থানার মামলা নং ০৩ তাং ০৬/১০/২০২০ইং।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়