Thursday, October 8

ধর্ষণের প্রতিবাদে কানাইঘাটে ছাত্র জমিয়তের মানববন্ধন ও সমাবেশ


 নিজস্ব প্রতিবেদক  :

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ, নোয়াখালীর বেগমগঞ্জে বিবস্ত্র করে বর্বোরোচিত নারী নির্যাতন ও দেশব্যাপী ধর্ষণ-নারী নিপিড়নের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্র জমিয়ত কানাইঘাট উপজেলা ও পৌর শাখা।

বৃহস্পতিবার  (৮অক্টোবর) বিকেলে কানাইঘাট পূর্ব বাজারে উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্র জমিয়তের সভাপতি হাফিজ মাওলানা রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে,সহ-সভাপতি হাফিজ গিয়াস উদ্দিন ও সাধারণ সম্পাদক মাওলানা সালাহ উদ্দিনের যৌথ পরিচালনায় সমাবেশে প্রধান বক্তার বক্তব্য দেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সাহিত্য সম্পাদক মাওলানা ফয়জুল হাসান খাদিমানী। 

বক্তব্য দেন,জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সিলেট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাওলানা নূর অাহমদ কাসেমী,উপজেলা জমিয়তের সাংগঠনিক সম্পাদক মাওলানা খলীলুর রহমান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুফতী ইবাদুর রহমান,মাওলানা শামসুল ইসলাম,মাওলানা ফখরুল ইসলাম,মাওলানা খালেদ অাহমদ,মাওলানা হারুন অাহমদ,মাওলানা অাব্দুল মুমিন, মাওলানা ইমরান,মাওলানা জামাল উদ্দিন,হাফিজ জহিরুল ইসলাম প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন,  ইসলামী অাইন অনুযায়ী ধর্ষণকারীর বিচার নিশ্চিত করতে হবে এবং দেশে সর্বত্র পর্দা প্রথা বাধ্যতামূলক করতে হবে।


কানাইঘাট নিউজ ডটকম/০৮ অক্টোবর ২০২০







শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়