Saturday, July 4

রোটারী ক্লাব অব সিলেট গ্রিন সিটি’র উদ্যোগে কানাইঘাটে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
করোনা দুর্যোগকালীন সময়ে রোটারি ক্লাব অব সিলেট গ্রিন সিটি’র উদ্যোগে সিলেটের কানাইঘাট উপজেলার সাতবাঁক ইউনিয়নের দেড় শতাধিক অসহায় পরিবারের মাঝে স্বাস্থ্য সুরক্ষা ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শনিবার (৪ জুলাই) দুপুর ১২টায় স্থানীয় জুলাই জামেয়া মাদ্রাসা প্রাঙ্গণে রোটারি ক্লাব অব সিলেট গ্রিন সিটি’র ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান সাংবাদিক শাহজাহান সেলিম বুলবুলের অর্থায়নে এবং উপস্থিতিতে স্বাস্থ্য সুরক্ষা ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সাংবাদিক আলা উদ্দিন, ইউপি সদস্য জাহাঙ্গীর শামীম কামরুল, এলাকার মুরব্বী হোসেন আহমদ, ক্বারী আব্দুর রহিম মাখদুমি, জামাল উদ্দিন, হাসান আহমদ, নুর আহমদ, মাদ্রাসা শিক্ষক মাওলানা জাকারিয়া, সমাজকর্মী হাফিজ জাকির হোসেন, সৈয়দ আবুল হারিছ, বাবুল আহমদ, ইজ্জাদুর রহমান, ইঞ্জিনিয়ার শাকির হোসেন, শিক্ষার্থী আবুল কালাম, আবু তাহের, তারেক আহমদ প্রমুখ।
ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ও কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি শাহজাহান সেলিম বুলবুল বলেন, আর্তমানবতার সেবায় সমস্ত রোটারিয়ানরা বিভিন্ন দুর্যোগকালীন সময়ে দেশের অসহায় মানুষের পাশে থেকে নানাভাবে সহযোগিতা করে যাচ্ছেন।

রোটারি ক্লাব অব সিলেট গ্রিন সিটি’র বিভিন্ন সমাজসেবামূলক কর্মকান্ড তুলে ধরে তিনি বলেন, করোনা দুর্যোগকালীন সময়ে ক্লাবের রোটারিয়ানরা সমগ্র সিলেটে মানবতামূলক বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। এরই অংশ হিসেবে আজ আমরা আপনাদের পাশে সাধ্যানুযায়ী সুরক্ষা ও খাদ্যসামগ্রী নিয়ে এসেছি। ভবিষ্যতেও এ ক্লাবের উদ্যোগে সহযোগিতা অব্যাহত থাকবে।

কানাইঘাট নিউজ ডটকম/ ০৪ জুলাই ২০২০

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়