Monday, June 1

কানাইঘাটে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৩ জন আহত

নিজস্ব প্রতিবেদক:   
কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির কাড়াবাল্লা গ্রামে আজ সোমবার বিকেল ৩টার দিকে বসতবাড়ির জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৩ জন আহতের খবর পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানা যায় কাড়াবাল্লা গ্রামের মৃত আব্দুন নূরের স্ত্রী সালেহা বেগম ও তার দেবর জমির উদ্দিনকে তাদের পৈত্রিক ভিটবাড়ি ও যাতায়াতের রাস্তা নিয়ে প্রতিবেশী মৃত আতাউর রহমানের পুত্র ময়নুল গংদের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এর জের ধরে আজ বিকেল ৩টার দিকে সালেহা বেগমের ছেলে নাছির উদ্দিন (১৭) বসতবাড়ির রাস্তা দিয়ে যাতায়াতের সময় প্রতিপক্ষ ময়নুল গংরা নাছির উদ্দিনের পথরোধ করে দেশীয় লাঠি-সোটা নিয়ে হামলা চালিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে। প্রাণে রক্ষার জন্য নাছির তার চাচা বৃদ্ধা জমির উদ্দিন (৬০) এর বসত ঘরে আশ্রয় নিলে হামলাকারীরা বসত ঘরে চড়াও হয়ে জমির উদ্দিকে পিটিয়ে মাথায় রক্তাক্ত জখম এবং তার বোন মরিয়ম বেগমকে লাঠি-সোটা দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। আহত এ ৩ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

এ ঘটনায় হামলাকারী ময়নুল, মানিক উদ্দিন, মানিকের ছেলে হিরা, তোফায়েল সহ ৭ জনের বিরুদ্ধে মৃত আব্দুন নূরের স্ত্রী সালেহা বেগম বাদী হয়ে আজ সোমবার রাতে থানায় অভিযোগ দায়ের করেছেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়