Saturday, May 23

কানাইঘাট উপজেলা যুবলীগ নেতা মোমিনের খাদ্য সামগ্রী-ঈদ উপহার বিতরণ অব্যাহত


নিজস্ব প্রতিবেদক:   
বর্তমান বৈশ্বিক মহামারী করোনার প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের মধ্যে ত্রাণ ও উপহার সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন কানাইঘাট উপজেলা যুবলীগের সাবেক সিনিয়র সদস্য, সোহাগ এন্টারপ্রাইজের সত্বাধিকারী যুবনেতা আব্দুল্লাহ আল মোমিন। 

আজ বিকেল ২টয় কানাইঘাট পৌর শহরের ইউনিক কমিউনিটি সেন্টারে কানাইঘাট পৌরসভার ৯ টি ওয়ার্ডের ৩০০ টি পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করেন। অনুষ্টানের আয়োজক যুবনেতা আব্দুল্লাহ আল মোমিন এর সভাপতিত্বে এবং শিক্ষক, কবি ও কলামিস্ট মিলন কান্তি দাস এর পরিচালনায় উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন সিলেট জেলা যুবলীগের সভাপতি যুবনেতা শামীম আহমদ (ভিপি)।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি লুৎফুর রহমান,সিনিয়র সহ-সভাপতি জামাল উদ্দিন,যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম হারুন,উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুক আহমদ,জেলা যুবলীগ নেতা সুজিত চৌধুরী,প্রধান শিক্ষক মোঃ ইয়াহইয়া,শিক্ষক আজির উদ্দিন,উপজেলা আওয়ামী লীগের সদস্য জমির উদ্দিন কামরান,উপজেলা ছাত্রলীগ সভাপতি এম.আখতার হোসেন। অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সদস্য মাসুম আহমদ,উপজেলা যুবলীগের সাবেক সিনিয়র সদস্য ফরিদ উদ্দিন, শফিউল আলম শামীম,হেলাল আহমদ হেলালী,খোরশেদ আলম,মোঃ ইয়াহিয়া, মখলিছুর রহমান পাশা, জসিম উদ্দিন, ইউসুফ,ইয়াহিয়া,এনাম উদ্দিন,কামিল হায়দার,মোঃজাকারিয়া,কামাল আহমদ,আবুল হাসনাত,দেলোয়ার হোসেন রুবেল,কাওসার,বিপ্লব,আবুল হোসেন,সাহার,মাসুম,শিহাব উদ্দিন কাকা,আম্বিয়া,সদর ইউনিয়ন যুবলীগ নেতা জালাল আহমদ ও ছাত্রনেতা তোফায়েল আমিন সোহাগ।


সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা যুবলীগ সভাপতি শামীম আহমদ ভিপি বলেন,বর্তমান বৈশ্বিক মহামারী করোনার কারনে বিশ্বের প্রতিটি দেশে দেশে সাধারণ মানুষ সহায়হীন ও কর্মহীন হয়ে পড়েছে।এই বিপর্যস্থ পরিস্থিতি থেকে দেশের ১৮ কোটি মানুষকে খাদ্য নিরাপত্তা দেওয়ার জন্য বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিরামহীন প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি ইতিমধ্যে দেশের অসহায় মানুষের ঘরে ঘরে খাবার পৌছিয়ে দেবার ব্যবস্থা করেছেন,৫০ লক্ষ পরিবারকে ঈদ উপহার হিসাবে নগদ ২৫০০ টাকা বিতরনের উদ্বোধন করেছেন,দেশের প্রতিটি মসজিদে নগদ ৫০০০ টাকা পাঠানোর ঘোষণা করেছেন। তিনি জননেত্রী শেখ হাসিনার বর্তমান এই কার্যক্রমকে দেশের সাধারণ মানুষের ঘরে ঘরে পৌছিয়ে দেওয়ার জন্য দলীয় নেতাকর্মী সহ দলমত নির্বিশেষে সবাইকে আহবান জানিয়েছেন।তিনি তার বক্তব্যের মাধ্যমে অনুষ্টানের আয়োজক যুবনেতা আব্দুল্লাহ আল মোমিনের ভূয়সী প্রশংসা করেছেন। 

তিনি এ ব্যাপারে বলেন,স্নেহভাজন মোমিন যুব রাজনীতির ইতিবাচক পথের একজন অন্যতম পরিসঞ্চালক।তার এই সমাজসেবামূলক কর্মকান্ড রাজনীতির সঠিক পথের অনুশীলনের অনন্য দৃষ্টান্ত।


অনুষ্টানের আয়োজক যুবনেতা আব্দুল্লাহ আল মোমিন তার বক্তব্যের মাধ্যমে সর্বপ্রথম মহান আল্লাহর দরবারে শোকরিয়া আদায় করেন।এছাড়া তার এই ত্রান বিতরণ অনুষ্টান সুন্দরভাবে সম্পন্ন করার জন্য জেলা যুবলীগ সভাপতি শামীম আহমদ ভিপি, উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ,যুবলীগ নেতৃবৃন্দ, অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ,শিক্ষক ও সুশীল সমাজের প্রতিনিধি বর্গ সমগ্র কানাইঘাটবাসীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

উল্লেখ্য যে,যুবনেতা আব্দুল্লাহ আল মোমিন এই করোনা কালীন দুর্যোগে দুই দফায় প্রায় ৭০০ পরিবারের মধ্যে নগদ অর্থ এবং উপহার ও খাদ্যসামগ্রী বিতরণ করেন।

কানাইঘাট নিউজ ডটকম/ ২৩ মে ২০২০


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়