Saturday, April 25

কানাইঘাট শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জীবানের উপর থেকে মামলা প্রত্যাহারের দাবি


কানাইঘাট নিউজ ডেস্ক:   
কানাইঘাট উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জুনেদ হাসান জীবানের উপর থেকে মামলা প্রত্যাহারের দাবী জানিয়েছেন সংগঠনের উপজেলার ৯টি ইউনিয়নের নেতৃবৃন্দ। 


এক যৌথ বিবৃতিতে ৯টি ইউনিয়নের শ্রমিকলীগের নেতৃবৃন্দ বলেন, কানাইঘাট থানায় সম্প্রতি দায়েরকৃত একটি এফ.আই.আর মামলায় সম্পূর্ণ নির্দোষ ঘটনার সাথে কোনক্রমেই জড়িত নয় সম্পূর্ণ উদ্দেশ্যমূলক ভাবে হয়রানী করার জন্য উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জুনেদ হাসান জীবানকে আসামী করা হয়েছে। 

অবিলম্বে উক্ত মামলা থেকে তার নাম প্রত্যাহারের জন্য থানা পুলিশের প্রতি আহ্বান জানান তারা।

শ্রমিকলীগ নেতা জুনেদ হাসান জীবানকে আসামী করায় সংগঠনের নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। করোনার প্রাদুর্ভাব থাকার কারনে নেতাকর্মীরা শান্ত রয়েছেন। দ্রুত মামলা থেকে তার নাম প্রত্যাহার করা না হলে উপজেলা শ্রমিকলীগ যে কোন ধরনের কর্মসূচী গ্রহণ করতে বাধ্য হবে। 

বিবৃতিদাতা হলেন, লক্ষীপ্রসাদ পূর্ব ইউপি শ্রমিকলীগ সভাপতি মিলাদ উদ্দিন, সাধারণ সম্পাদক রহিম উদ্দিন, লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির সভাপতি জহির উদ্দিন, সাধারণ সম্পাদক কয়ছর আহমদ, দিঘীরপাড় পূর্ব ইউপির সভাপতি মুসলিম উদ্দিন, সাধারণ সম্পাদক আলকাছ উদ্দিন, সাতবাঁক ইউপির সভাপতি আশিক উদ্দিন, সাধারণ সম্পাদক জামিল আহমদ, বড়চতুল ইউপির সভাপতি মোঃ আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক জাকির আহমদ, সদর ইউপির সভাপতি জাকারিয়া আহমদ, সাধারণ সম্পাদক নাঈম উদ্দিন, বাণীগ্রাম ইউপির সভাপতি আফতাব উদ্দিন, সাধারণ সম্পাদক সাহিদ আহমদ, ঝিঙ্গাবাড়ী ইউপির সভাপতি শাহাব উদ্দিন, সাধারণ সম্পাদক গোলাম রব্বানি, রাজাগঞ্জ ইউপির সভাপতি ফয়ছল আহমদ, সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুছ সহ নেতৃবৃন্দ।

কানাইঘাট নিউজ ডটকম/ ডেস্ক/ ২৫ এপ্রিল ২০২০


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়