Friday, April 3

কানাইঘাটে তিন শতাধিক দুস্থ পরিবারে খাদ্য সামগ্রী দিলেন যুবলীগ নেতা মুমিন


নিজস্ব প্রতিবেদক :
করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কানাইঘাটে শ্রমজীবী মানুষের পাশে খাদ্য সামগ্রী অনেকে এগিয়ে এসেছেন।

এরই ধারাবাহিকতায় আজ শুক্রবার বিকেল ৩টায় কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি’র আহ্বানে কানাইঘাট উপজেলা যুবলীগের সিনিয়র নেতা ও উপজেলা রোড ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল্লাহ আল মুমিনের ব্যক্তিগত উদ্যোগে ৩’শ শ্রমজীবী অসহায় দিনমজুর পরিবারের মাঝে খাদ্য ও অন্যান্য সামগ্রী বিতরণ করা হয়। 

এর মধ্যে ছিল চাল, ডাল, তৈল, আলু, পেঁয়াজ, লবন, সাবান, মাস্ক। 

সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণের সূচনা কালে উপস্থিত ছিলেন, কানাইঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল করিম, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম, খাদ্য বিতরণের অনুদানদাতা বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল্লাহ আল মুমিন, উপজেলা আওয়ামী লীগ নেতা জমির উদ্দিন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, মাষ্টার মিলন কান্তি দাস, আজির উদ্দিন, প্রেসক্লাবের সহ সম্পাদক মাহবুবুর রশিদ, সাংবাদিক শাহীন আহমদ, যুবলীগ নেতা ফরিদ উদ্দিন, হেলাল আহমদ, জাকির হোসেন, কামাল আহমদ, কামিল হায়দার, মোঃ জাকারিয়া, দেলোয়ার হোসেন রুবেল, কাওছার আহমদ, আবুল হাসনাত, বিল্পব, শাহাব উদ্দিন, মাসুম আহমদ, আবুল হোসেন, শিহাব উদ্দিন, মহনগর ছাত্রলীগ নেতা কামরুজ্জামান হিমেল, ছাত্রলীগ নেতা তোফায়েল আমিন সোহাগ প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরণকালে সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল করিম ও থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, দেশের এই দুর্যোগ মুহুর্তে লক ডাউনে থাকা দিনমজুর অসহায় পরিবারের পাশে সরকারের পাশাপাশি সবাইকে সহযোগিতার হাত প্রসারিত করতে হবে। সেই সাথে তিনি বলেন, করোনা ভাইরাস একটি প্রাণঘাতী মহামারি, এর সংক্রমণ থেকে রক্ষা পেতে হলে সরকারী নির্দেশনা আমাদের সবাইকে মেনে চলতে হবে।

যুবলীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল্লাহ আল মুমিন কর্তৃক ৩’শটি শ্রমজীবী পরিবারের মাঝে খাদ্য সামগ্রী নিজ উদ্যোগে বিতরণ করায় তারা এ ধরনের উদ্যোগকে সাধুবাদ জানান। 

এ সময় আব্দুল্লাহ আল মুমিন করোনা ভাইরাসের কারনে শ্রমজীবী দিনমজুর পরিবারের লোকজন অত্যন্ত মানবেতর জীবন যাপন করছেন। আমি আমার সাধ্য অনুযায়ী ৩’শ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। তিনি অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তশালীদের প্রতি আহ্বান জানান।

কানাইঘাট নিউজ  ডটকম /০৩ এপ্রিল ২০২০


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়