Friday, April 3

কানাইঘাটে বেশি করে খাদ্য সামগ্রী বিতরণের আহ্বান উপজেলা চেয়ারম্যানের

নিজস্ব প্রতিবেদক :
নোভেল করোনা ভাইরাসের কারণে সরকারি নির্দেশনা মেনে চলার কারণে কানাইঘাটে শ্রমজীবী শ্রেণির মানুষরা ঘর বন্দী হয়ে পড়েছেন। 

রোজগারের পথ বন্ধ থাকার কারণে অনেকে অনাহারে অর্ধাহারে জীবন যাপন করছেন। সরকারিভাবে উপজেলার ৯টি ইউনিয়ন ও পৌরসভায় অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকলেও তা প্রয়োজনের তুলনায় একেবারে অপ্রতুল্য বলে জনপ্রতিনিধি ও সচেতন মহল জানিয়েছেন। 

সরকারি উদ্যোগের পাশাপাশি অনেকে সাধ্য অনুযায়ী খাদ্য সামগ্রী শ্রমজীবী মানুষের পরিবারের পাঁশে দাঁড়িয়েছেন। এদিকে কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী এলাকায় অবস্থান করে প্রতিদিন মানুষের খোঁজ-খবর নিচ্ছেন এবং সরকারি নির্দেশনা মেনে চলার জন্য সচেতনা মূলক কার্যক্রম চালাচ্ছেন। 

তিনি আজ বৃহস্পতিবার দুপুরে সিলেটের জেলা প্রশাসক কাজী এমদাদুল হকের সাথে তাঁর কার্যালয়ে সাক্ষাত করে কানাইঘাট উপজেলায় বেশি করে সরকারি খাদ্য সামগ্রী বরাদ্দ দেওয়ার জন্য জেলা প্রশাসকের প্রতি অনুরোধ জানান। পাশাপাশি উপজেলা চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী কাজ বন্ধ থাকার কারনে অসহায় পরিবারগুলোর মধ্যে আরো খাদ্য সামগ্রী বরাদ্দ দেয়ার জন্য সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছেন। 

এছাড়া উপজেলা চেয়ারম্যান মুমিন চৌধুরী আজ বৃহস্পতিবার বিকেলে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে কথা বলে তিনি আওয়ামী লীগের পক্ষ থেকে কানাইঘাটের মানুষের জন্য খাদ্য সামগ্রী বিতরণের আহ্বান জানান আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে। এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাবেক সাংগঠনিক সম্পাদক এড. মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন।

কানাইঘাট নিউজ  ডটকম /০২ এপ্রিল ২০২০


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়