Friday, April 3

কানাইঘাটে ইউপি সদস্য তমিজ উদ্দিনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ


নিজস্ব প্রতিবেদক:
করোনা ভাইরাসের সংক্রমনের কারনে সরকারি নির্দেশনা অনুযায়ী লকডাউন থাকায় কানাইঘাটে ঘরবন্দী অসহায় মানুষের পাশে খাদ্য সামগ্রী নিয়ে সরকারের পাশাপাশি এগিয়ে এসেছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। 


আজ শুক্রবার বিকেল ৩টায় উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য পাথর ব্যবসায়ী তমিজ উদ্দিনের নিজ অর্থায়নে তার নিজ বাড়িতে ইউনিয়নের ১৩শত শ্রমজীবি পরিবারের মধ্যে ২০ কেজি চাল, মাস্ক ও নগদ টাকা বিতরণের সূচনা করা হয়। 

সামাজিক দূরত্ব বজায় রাখে এসব খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থেকে কয়েক জনের মধ্যে খাদ্য সামগ্রী তুলে দেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক কবির উদ্দিন আহমদ, উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মস্তাক আহমদ পলাশ, কানাইঘাটের পৌর মেয়র নিজাম উদ্দিন, কানাইঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল করিম, থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম, জেলা আওয়ামী লীগ নেতা এড. আব্বাস উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, নাজমুল ইসলাম হারুন, উপজেলা আওয়ামী লীগের বণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক জেলা পরিষদ সদস্য আলমাছ উদ্দিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ইউপি সদস্য সেলিম চৌধুরী, প্রচার সম্পাদক কাউন্সিলর বিলাল উদ্দিন, সদস্য ইকবাল আহমদ, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আহমদ সহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ। 

খাদ্য সামগ্রী বিতরণের সূচনা কালে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেন, করোনা ভাইরাসের কারনে সারাদেশের সরকারি নির্দেশনা অনুযায়ী লকডাউন চলছে। আমাদের সবার জীবন রক্ষা করার জন্য সরকারের সকল নির্দেশনা মেনে খাদ্য সামগ্রী সহ সচেতনা মূলক কার্যক্রম চালাতে হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের এই দুর্যোগ মুহুর্তে আওয়ামীলীগের নেতাকর্মীদের মানুষের পাশে খাদ্য সামগ্রী নিয়ে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন। সেই নির্দেশনায় সিলেটের আওয়ামী লীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ সহ করোনা থেকে সচেতন থাকার জন্য সবধরনের প্রচারনা জোরদার করা হয়েছে। 

আজ কানাইঘাটে আওয়ামী লীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে, আমাদের দলের নেতা ইউপি সদস্য তমিজ উদ্দিন ১৩শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের সূচনা করছেন, এজন্য তাঁকে দলের পক্ষ থেকে তিনি সাধুবাদ জানান এবং আওয়ামী লীগের পাশাপাশি অন্যান্য দলের নেতাকর্মী ও বিত্তশালীদেরকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

কানাইঘাট নিউজ ডটকম /০৩ এপ্রিল ২০২০


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়