Wednesday, April 29

কানাইঘাটে যুক্তরাষ্ট্র প্রবাসী মস্তাকের উদ্যোগে ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাট সদর ইউনিয়নের বীরদল গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী সাবেক ছাত্রলীগ নেতা মস্তাক আহমদের অর্থায়নে পৌরসভার ৬০টি অসহায় পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
বুধবার সকাল ১১টায় কঠোর সামাজিক দূরত্ব বজায় রেখে কানাইঘাট মহিলা কলেজ মাঠে প্রবাসী মস্তাক আহমদের পক্ষে চালসহ বিভিন্ন প্রকার খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহাব উদ্দিন, সদস্য ইকবাল হোসেন, উপজেলা যুবলীগের আহ্বায়ক এনামুল হক, যুবলীগ নেতা নজরুল ইসলাম বেলাল প্রমুখ।

৬০টি পরিবারে খাদ্য সামগ্রী বিতরণকালে লুৎফুর রহমান ও অধ্যক্ষ সিরাজুল ইসলাম বলেন, করোনার এই মহামারিতে কানাইঘাটে অসহায় মানুষদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী সরকারি অনুদানের পাশাপাশি অনেক প্রবাসী ও বিত্তশালীরা বিতরণ করে আসছেন। সরকার করোনা থেকে দেশবাসীকে রক্ষা করার জন্য একদিকে কাজ করে যাচ্ছে, অন্যদিকে আওয়ামী লীগের উদ্যোগে সারাদেশে ব্যাপক হারে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। ছাত্রলীগ নেতা মস্তাক আহমদ সহ যেসব নেতাকর্মীরা কানাইঘাটের মানুষের পাশে সহযোগিতার প্রসারিত করেছেন তাদেরকে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানান তারা।

কানাইঘাট নিউজ ডটকম/২৯ এপ্রিল ২০২০

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়