Thursday, April 30

বিয়ানীবাজারে আরেকজনের করোনা শনাক্ত

কানাইঘাট নিউজ ডেস্ক:
বিয়ানীবাজারে আরো একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি প্রথম করোনাভাইরাসে আক্রান্ত টাঙ্গাইল ফেরত যুবকের মাধ্যমে সংক্রমিত হয়েছেন বলে জানা গেছে। তার বাড়ি উপজেলার দুবাগ ইউনিয়নের মেওয়া গ্রামে। এ নিয়ে বিয়ানীবাজারে দুইজন করোনায় আক্রান্ত হলেন ।

জানা গেছে, গত ২৬ এপ্রিল তার নমুনা সংগ্রহ করা হয়েছিল। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকালে সিলেট সিভিল সার্জন মেওয়ায় গ্রামের ওই যুবকের কভিড-১৯ পজেটিভ হওয়ার বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে অবহিত করেন। খবর পেয়ে উপজেলা প্রশাসন ও  স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বশীলরা দ্রুত মেওয়া গ্রামে ছুটে গিয়ে বাড়ি লকডাউন করেন।

আক্রান্ত যুবক (৪৫০ পৌরসভার নয়াগ্রামের মৃত ছয়ফুল ইসলামের বাসার কেয়ারটেকার ছিলেন। ওই বাসায় বিয়ানীবাজারের প্রথম করোনাভাইরাস আক্রান্ত হওয়া টাঙ্গাইল থেকে ফেরত জুয়েলার্স কারিগর আকবর হোসেন ভাড়া থাকতেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. আবু ইসহাক আজাদ বলেন, সকালে কভিড-১৯ পজেটিভ হওয়ার বিষয়টি জানার পর আক্রান্ত যুবকের বাড়ি লকডাউন ও রোগীকে সিলেট শহীদ সামসুদ্দীন আহমদ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তিনি জানান- তার সংস্পর্শে আসা সকলের নমুনা সংগ্রহ করা হবে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়