Friday, March 13

কানাইঘাটে নাদেল: সিলেটের ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী অত্যন্ত আন্তরিক

নিজস্ব প্রতিবেদক:
কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন,বর্তমান সরকারের ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটের ক্রীড়াঙ্গকে এগিয়ে নেয়ার জন্য অত্যন্ত আন্তরিক রয়েছেন। ইতোমধ্যে প্রধানমন্ত্রী সিলেটের ক্রীড়া স্থাপনা ও খেলাধুলার উন্নয়নে ৪শ কোটি টাকা বরাদ্ধ দিয়েছেন। যার কারণে খেলাধুলার ক্ষেত্রে সিলেট বিভাগ অনেকটা এগিয়ে গেছে। ক্রিকেট,ফুটবল, ব্যাটমিন্টন সহ বিভিন্ন ইভেন্টে সিলেটের খেলোয়াড়রা নিয়মিত জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করে যাচ্ছেন। তিনি সামাজিক অবক্ষয় রোধে গ্রাম পর্যায়ে ফুটবল ও ক্রিকেট সহ অন্যান্য খেলায় ভালো খেলোয়াড় উঠে আসার লক্ষ্যে বেশি বেশি করে এলাকা ভিত্তিক খেলাধুলা প্রতিযোগিতার আয়োজনে ক্রীড়া সংগঠন সহ সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

শফিউল আলম চৌধুরী নাদেল শুক্রবার বিকেল ৪টায় কানাইঘাট রাজাগঞ্জ ইউনিয়ন ব্রাদার্স ক্লাবের আয়োজনে স্থানীয় শিকদার ফাউন্ডেশন কলেজ মাঠে দ্বিতীয় নাইট মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। 

রাজাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সুহেল রানা চৌধুরীর সভাপতিত্বে ও কানাইঘাট সরকারি কলেজ ছাত্রলীগ নেতা মারওয়ানুল করিম ও গাছবাড়ী আইডিয়্যাল কলেজ ছাত্রলীগ নেতা তৌহিদুল আম্বিয়ার যৌথ পরিচালনায় উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন টুর্নামেন্টের পৃষ্টপোষক বৃহত্তর সিলেট আওয়ামী পরিবার জেদ্দা সৌদি আরব কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এরশাদ আহমদ। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী,উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক বাণীগ্রাম ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ,দৈনিক সিলেট বাণীর নির্বাহী সম্পাদক ও সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এম.এ.হান্নান,জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক এমএজি বাবর,সৌদি আরব প্রবাসী আওয়ামী লীগ নেতা ফজলুর রহমান,সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার,ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মাহবুব আহমদ চুনু,কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন,সহ-সম্পাদক মাহবুবুর রশিদ,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আহমদ, সহ-সভাপতি মাহফুজ সিদ্দিকী। 

বক্তব্য দেন ব্রাদাস ক্লাবের সভাপতি সাদিক আহমদ, সহ-সভাপতি নাজমুল ইসলাম মিলয় ,সাধারণ সম্পাদক জুনেদ হুসেন ইমন,যুগ্ন-সাধারণ সম্পাদক লালন হোসেন মুন্না সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

কানাইঘাট নিউজ ডটকম/১৩ মার্চ ২০২০

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়