Wednesday, February 19

কানাইঘাট প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সৌদি আরবে সংবর্ধিত


নিজস্ব প্রতিবেদক:
সৌদি আরবের জেদ্দায় বসবাসরত কানাইঘাটের প্রবাসীরা কানাইঘাট প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মিছবাহুল ইসলাম চৌধুরীকে সংবর্ধনা প্রদান করেছেন। 

পবিত্র উমরা হজ্জ পালনের লক্ষ্যে বর্তমানে সাংবাদিক মিছবাহুল ইসলাম চৌধুরী সৌদিআরবে অবস্থান করছেন। 

গত বুধবার রাত ১১টায় তিনি জেদ্দা গমন করলে সেখানে একটি কর্মরত কানাইঘাটের প্রবাসীরা তাকে ভরণ করে প্রবাসীদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করেন। 

প্রবাসী হাফিজ আব্দুল মুনিম চৌধুরী সভাপতিত্বে ও আব্দুল গনি ফেরদাউস ও কাওছার আলম কুসুমের যৌথ পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথি সাংবাদিক মিছবাহুল ইসলাম চৌধুরী তার বক্তব্যে বলেন, প্রবাসীরা হচ্ছেন দেশের সম্পদ। তাদের প্রেরিত রেমিটেন্সের মাধ্যমে বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে বিপ্লব সাধিত হচ্ছে। কানাইঘাটের আর্থসামাজিক উন্নয়ন ও সেবা মূলক কার্যক্রমে প্রবাসীরা যে অবদান রেখে যাচ্ছেন তা সব স্মরনীয় হয়ে থাকবে। ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের উন্নয়নে প্রবাসীদের অবদান রয়েছে উল্লেখ করে মিছবাহুল ইসলাম চৌধুরী প্রেসক্লাবের ভবন নির্মাণে সহযোগিতা করার জন্য কানাইঘাটের সকল প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান জানান। সেই সাথে তিনি প্রবাসীরা তাকে বিপুল ভাবে সহযোগিতা করায় কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রবাসী আব্দুল মতিন হিজন, কমিউনিটি নেতা আব্দুশ শহীদ চৌধুরী শাহিন, প্রেসক্লাবের আজীবন সদস্য মাওলানা আব্দুল হালিম, নিজাম উদ্দিন চৌধুরী, মাওলানা মুহিবুর রহমান, আবুল হোসেন, সালেহ আহমদ, নুরুল আমিন, মস্তাক আহমদ চৌধুরী, আব্দুল হান্নান, জালাল উদ্দিন, জামিল আহমদ আনসারী, শামীম আহমদ, হারুন রশিদ চৌধুরী, মইন উদ্দিন প্রমুখ।

কানাইঘাট নিউজ ডটকম /১৯ ফেব্রুয়ারি ২০২০


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়