Thursday, February 6

কানাইঘাট পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী কাওছার সংবর্ধিত


নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাট ইউনাইটেড সোস্যাল অর্গানাইজেশনের উদ্যোগে পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী কুয়েত প্রবাসী সমাজ কর্মী কাওছার আহমদকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। 


কমিটির সদস্য আরিয়ান আশিকের সভাপতিত্বে ও হোসাইন আহমদ কাওছারের পরিচালনায় গত বুধবার(৫ ফেব্রুয়ারি) রাত ৮টায় মনসুরিয়া পয়েন্টে উক্ত সংবর্ধনা সভার অায়োজন করা হয়।

অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথি প্রবাসী কাওছার আহমদ ইউনাইটেড সোস্যাল অর্গানাইজেশনের মানব সেবা মূলক কর্মকান্ডের প্রশংসা করে বলেন,লেখা পড়ার পাশাপাশি কমিটির সদস্যরা তাদের নিজ অর্থায়নের মাধ্যমে গরীব শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ, অসহায়দের সাহায্য সহযোগিতা, স্বেচ্চায় রক্তদানের মতো মহৎ কাজের পাশাপাশি খেলাধুলার কল্যাণে কাজ করে যাওয়ায় তিনি কমিটির সদস্যদের প্রতি আন্তরিক অভিনন্দন জানান। সেই সাথে তিনি উক্ত কমিটির সকল কার্যক্রমে তার ব্যক্তিগত পক্ষ থেকে সহযোগিতার আশ্বাস প্রদান করেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন কুয়েত প্রবাসী মানিক উদ্দিন প্রধান, ক্রীড়া সংগঠক কামরুজ্জামান, কানাইঘাট প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মুমিন রশিদ। বক্তব্য দেন সংগঠনের সদস্য আলবাব জান্নাত, জুবায়ের আহমদ, শাকিল আহমদ, সুফিয়ান আহমদ, হাবিবুর রহমান, তারেক আহমদ, ফাহাদ আহমদ প্রমুখ। 

অনুষ্ঠানে সম্ভাব্য মেয়র প্রার্থী কাওছার আহমদকে কমিটির উপদেষ্ঠা সদস্য মনোনীত করা হয়।

কানাইঘাট নিউজ ডটকম/ ০৬ ফেব্রুয়ারি ২০২০


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়