Friday, February 28

কানাইঘাটের সৌদি প্রবাসী আজমল হোসেন আর নেই

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাট সদর ইউনিয়নের নিজ চাউরা গ্রাম নিবাসী সৌদি আরব প্রবাসী সমাজসেবী আজমল হোসেন আর নেই। 

গত বৃহস্পতিবার দিবাগত রাত ৩টায় নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রবাসী আজমল হোসেন অসুস্থ হয়ে পড়েন। সাথে সাথে তাকে স্বজনরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে পথিমধ্যে মৃত্যুর কোলে ঢলে পড়েন(ইন্নালিল্লাহি.... রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, দু’মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

শুক্রবার বাদ জুম’আ নিজ চাউরা জামে মসজিদে প্রবাসী আজমল হোসেনের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজায় এলাকার বিপুল সংখ্যক লোকজন শরীক হন। পরে তার লাশ গ্রামের কবরস্থানে দাফন করা হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ২ ফেব্রুয়ারি আজমল হোসেন সৌদি আরব থেকে ছুটি নিয়ে দেশে আসেন। আবার সৌদি আরবে যাওয়ার কথা ছিল তার। কিন্তু হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন তিনি। 

এদিকে প্রবাসী আজমল হোসেনের মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোক প্রকাশ করেছেন কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, কানাইঘাট সদর ইউনিয়নের চেয়ারম্যান মামুন রশিদ, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন প্রমুখ।

কানাইঘাট নিউজ ডটম/২৮ ফেব্রুয়ারি ২০২০

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়