Sunday, February 23

কানাইঘাটে প্রাথমিক পর্যায়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:  
কৈশোর থেকে গণতন্ত্র চর্চা ও স্কুল-মাদ্রাসার পরিবেশ উন্নয়ন কর্মকাণ্ডে শিক্ষার্থীদের যুক্ত করার জন্য সারা দেশের ন্যায় কানাইঘাট উপজেলার সকল প্রাথমিক সরকারী বিদ্যালয়ে স্কুলে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন ২০২০ অনুষ্ঠিত হয়েছে।
রোববার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ৩য় শ্রেণি থেকে ৫ম শ্রেণি পর্যন্ত অধ্যয়নরত প্রাথমিক বিদ্যালয়ে পড়ুয়া কোমলমতি শিক্ষার্থীরা অত্যন্ত সুশৃঙ্খল ভাবে উৎসবমুখর পরিবেশে ভোট দিয়ে তাদের ক্লাস প্রতিনিধি নির্বাচন করে।
খোঁজ নিয়ে জানা গেছে, প্রতিটি স্কুলে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচনে ৭টি পদে ক্লাস প্রতিনিধি নির্বাচনে একাধিক প্রার্থীর প্রতিদ্বন্দ্বিতা করেন। প্রতিটি স্কুলের শিক্ষক মন্ডলী ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ ও অভিভাবক ও জনপ্রতিনিধি ও গণ্যমাণ্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে নির্বাচন পরবতী ফলাফল ঘোষণা করা হয়।
কানাইঘাট দিঘীরপাড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন চলাকালীন সময়ে দিঘীরপাড় ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল নির্বাচন পরিদর্শন করে শিক্ষক-শিক্ষার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় পরবর্তী ফলাফল ঘোষণা করেন।
উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুল লতিফ চৌধুরী জানিয়েছেন, উপজেলার ১৩০টি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশে সম্পন্ন হয়েছে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়