Saturday, February 15

মানিকগঞ্জ উচ্চ বিদ্যালয় এসএসসি ২০১৫ ব্যাচের পুনর্মিলনী

নিজস্ব প্রতিবেদক:  
ঐতিহ্যবাহী কানাইঘাট মানিকগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ২০১৫ সনের এসএসসি ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠান শুক্রবার সিলেট শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে উৎসব মুখর পরিবেশে সম্পন্ন হয়েছে।
পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি এম এ হান্নান বলেন, মানিকগঞ্জ উচ্চ বিদ্যালয় হচ্ছে কানাইঘাটের একটি সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান। এখানে লেখা পড়া করে অসংখ্য শিক্ষার্থীরা সরকারের উচ্চ পর্যায়ে চাকরিসহ সমাজে বিভিন্নভাবে প্রতিষ্ঠিত হয়ে এলাকার সুনাম বয়ে আনছেন।
তিনি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত ২০১৫ ব্যাচের শিক্ষার্থীদের আদর্শ মানুষ হওয়ার পাশাপাশি ভালোভাবে লেখাপড়া করে পরিবারের মুখে হাসি ফুটানোসহ দেশ ও জাতির সুনাগরিক হিসাবে গড়ে উঠার আহ্বান জানান। অনুষ্ঠানের প্রশংসা করে তিনি বলেন- এর মাধ্যমে শিক্ষার্থীদের মধ্যে ভ্রাতৃত্ববোধ আরো জাগ্রত হবে।
কানাইঘাট সরকারী কলেজের অধ্যায়নরত শিক্ষার্থী কিবরিয়া আহমদের সভাপতিত্বে ও সিলেট সরকারী কলেজের অধ্যায়নরত শিক্ষার্থী নুরুল কিবরিয়ার পরিচালনায় পুনর্মিলনী অনুষ্ঠানে বিদ্যালয়ের ২০১৫ ব্যাচের শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন- হৃদয় চন্দ্র দাস, মামুন রশীদ, সুলতান আহমদ, জুনেদ আহমদ, শাহান আহমদ, মিজান আহমদ, মারুফ আহমদ, মিজান আহমদ, মারুফ হাসান, ইমরান আহমদ, আশিক আহমদ, জসিম উদ্দিন, আজিজুর রহমান, রাসেল আহমদ, আব্দুল্লাহ আল মামুন ও বদরুল আলম প্রমুখ।
অনেক শিক্ষার্থীরা প্রবাসে থাকায় অনুষ্ঠানের পক্ষ থেকে তাদের শুভ কামনা করা হয়।
কানাইঘাট নিউজ  ডটকম/১৫ ফেব্রুয়ারি ২০২০

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়