Sunday, February 16

কানাইঘাট সাতবাঁক ইউপি'র সাবেক চেয়ারম্যান ফয়জুল ইসলামের বিরুদ্ধে অনলাইনে অপপ্রচার


নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাট সাতবাঁক ইউনিয়নের সাবেক চেয়ারম্যান চরিপাড়া স্কুল এন্ড কলেজের সাবেক প্রধান শিক্ষক ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাবেক সভাপতি মাষ্টার ফয়জুল ইসলামের বিরুদ্ধে ভূয়া আইডিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারের ঘটনায় সর্ব মহলে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। 

এ ঘটনায় মাষ্টার ফয়জুল ইসলাম রবিবার কানাইঘাট থানায় একটি সাধারণ ডায়রী করেছেন। জিডি নং-৮৮৬ তাং-১৬/০২/২০২০ইং। 


জিডির অভিযোগে জানা যায়,গত ১৫ ফেব্রুয়ারি (শনিবার) JD Bidhan নামক একটি ফেইসবুক আইডিতে সাবেক ইউপি চেয়ারম্যান ফয়জুল ইসলামের বিরুদ্ধে তার ছবি দিয়ে কুরুচিপূর্ণ বিরুপ মন্তব্য করে স্ট্যাটাস করা হয়। 


পরে উক্ত আইডি থেকে শেষ প্রান্তি ও মজা লও ফেইসবুক আইডিতে শেয়ার করে ফয়জুল ইসলামের বিরুদ্ধে অনুরুপ অপপ্রচার করা হয়।


একজন সাবেক জনপ্রতিনিধি ও শিক্ষকের বিরুদ্ধে ফেইসবুকে মানহানিকর কুরুচিপূর্ণ অপপ্রচারের ঘটনায় এলাকা জুড়ে সর্ব সাধারণের মধ্যে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।


এর সাথে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারের দাবী জানিয়েছেন সচেতন মহল। 


মাস্টার ফয়জুল ইসলাম বলেন, ৪৩ বছর চরিপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলাম। অবসরের পর এলাকার মানুষ আমাকে ভোট দিয়ে জনপ্রতিনিধি নির্বাচিত করে ছিলেন। শিক্ষক থাকাবস্থায় শিক্ষক সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃত্ব দিয়েছি। উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতিও ছিলাম। কখনো কোন ধরনের দূর্নীতি ও খারাপ কাজকে প্রশ্রয় দেইনি। জীবনের শেষ বয়সে আমার বিরুদ্ধে ভূয়া আইডি খুলে যে ধরনের কুরুচিপূর্ণ স্যাটাস দেওয়া হয়েছে এতে করে আমি অত্যন্ত মর্মাহত হয়েছি। থানায় জিডি করেছি আশা করি পুলিশ অপরাধীদের চিহ্নিত করে দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যবস্থা নেবে।

কানাইঘাট নিউজ ডটকম /১৬ ফেব্রুয়ারি ২০২০


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়