Tuesday, January 7

কানাইঘাটে বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার বলেছেন, সাবেক ৩বারের প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে সম্পূর্ণ সাজানোর মামলায় কারারোদ্ধ করে বর্তমান সরকার তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। তিনি বলেন, এই সরকার খালেদা জিয়াকে ভয় পায় বলে তাকে মুক্তি দিচ্ছে না আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে জিয়াকে মুক্ত করতে হবে। এ জন্য তিনি দলের নেতাকর্মীদের আন্দোলন ও সংগ্রামের ডাক আসলেই রাজপথে ঝাপিয়ে পড়ার প্রস্তুত থাকার আহ্বান জানান। 


সিলেটের প্র্রতিটি উপজেলায় বিএনপির সাংগঠনিক কার্যক্রম শক্তিশালী করার জন্য সাংগঠনিক কার্যক্রম শুরু করার অংশ হিসাবে  মঙ্গলবার বিকেল ৩টায় আল-রিয়াদ কমিউনিটি সেন্টারে কানাইঘাট উপজেলা ও পৌর বিএনপির বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে কামরুল হুদা জায়গীরদা উপরোক্ত কথাগুলো বলেন। 

উপজেলা বিএনপির সভাপতি মামুনুর রশিদ মামুনের সভাপতিত্বে ও পৌর বিএনপির সভাপতি কাউন্সিলর শরীফুল হকের পরিচালনায় বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা বিএপির আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল কাহের শামীম, সাবেক সাংসদ আব্দুল কাহির চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান আশিক চৌধুরী, আলী আহমদ, আব্দুল কায়ুম চৌধুরী, অধ্যাপিকা সামিয়া চৌধুরী, আব্দুল মান্নান, মাহবুবুল হক চৌধুরী ফয়সল, ইউপি চেয়ারম্যান মামুন রশিদ, এডভোকেট ইমরান আহমদ চৌধুরী, আব্দুল আহাদ জামাল, নাজিম উদ্দিন লষ্কর, ভিপি মাহবুবুল হক চৌধুরী, আব্দুল কাশিম, শামীম আহমদ, বিএনপি নেত্রী জৈন্তাপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পলিনা রহমান। 

বক্তব্য দেন উপজেলা বিএনপির সহ-সভাপতি মখলিছুর রহমান মেম্বার, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী জসিম উদ্দিন, পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ। বর্ধিত সভায় জেলা বিএনপির ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সহ উপজেলা ও পৌর বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বর্ধিত সভায় উপজেলা বিএনপির নতুন কমিটি গঠন সহ সংগঠনের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে বলে উপজেলা বিএনপির সভাপতি মামুন রশিদ মামুন জানিয়েছেন। 

কানাইঘাট নিউজ ডটকম/০৭ জানুয়ারি ২০২০

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়