Saturday, October 19

কানাইঘাট রাজাগঞ্জ ইউপি আ’লীগের সংবাদ সম্মেলন,নৌকার বিপক্ষে অবস্থান নেওয়া প্রার্থীদের বাদ দেওয়ার দাবি

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাট উপজেলার ৯নং রাজাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আগামীকাল রবিবার (২০ অক্টোবর) অনুষ্ঠিত হবে।

উক্ত সম্মেলনে বিগত জাতীয় সংসদ ও উপজেলা নির্বাচনে নৌকা প্রতীকের বিপক্ষে অবস্থান নেওয়া বিএনপি-জামায়াত ঘরনার প্রার্থীদের নাম কাউন্সিল থেকে বাদ দেওয়ার জন্য সংবাদ সম্মেলন করেছেন দলের নেতাকর্মীরা। 

শনিবার বিকেল ৪টায় কানাইঘাট প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের উপস্থিতিতে লিখিত বক্তব্যে আওয়ামী লীগ নেতা মাস্টার বদরুজ্জামান বলেন, যারা বিগত জাতীয় ও উপজেলা নির্বাচনে দলের প্রার্থী ও প্রতীকের বিরুদ্ধে অবস্থান করেছিল,তারা আজ রাজাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী হওয়ায় দলের নেতাকর্মীদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। এরা বিভিন্ন সন্ত্রাসী, চাঁদাবাজী, খুন-খারাবীর সাথে জড়িত রয়েছেন।

দলে অনুপ্রবেশকারী জামায়াত বিএনপি ঘরনার বিতর্কিত ব্যক্তিরা যাতে করে ইউনিয়ন আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব না পায় এ জন্য এদের নাম কাউন্সিল থেকে বাদ দেওয়ার জন্য সংবাদ সম্মেলনে কেন্দ্রীয়, জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানানো হয়।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে কাউন্সিলে সভাপতি প্রার্থী আব্দুল কুদ্দুছ, সুহেল আহমদ ও সাধারণ সম্পাদক প্রার্থী ছালিম আহমদ সহ অন্যান্যরা জানান, সম্মেলনে বিতর্কিত ও দলের মধ্যে অনুপ্রবেশকারী বিলাল আহমদ কাউন্সিলার অনেকের ভোট কালো টাকার বিনিময়ে কিনে নিয়েছেন। তিনি সহ সাধারণ সম্পাদক প্রার্থী মাহবুবু চুন্নু বিগত উপজেলা নির্বাচনে নৌকা প্রতিকের বিপক্ষে ছিলেন। এমন প্রার্থীদের কাউন্সিল থেকে নাম প্রত্যাহার করা না হলে দলের তৃণমূলের নেতাকর্মীরা সম্মেলন বয়কট করতে বাধ্য হবেন। 

সংবাদ সম্মলনে আরো উপস্থিত ছিলেন, রাজাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী বিকাশ দাস, ইউনিয়ন আৗযামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ফয়জুল হক মানিক, আওলাদ হোসেন, আব্দুল গফ্ফার, গৌছ উদ্দিন, সুবল চন্দ্রনাথ, মামুন রশিদ, আব্দুর রহিম, ফখরুল ইসলাম সহ বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ। 

কানাইঘাট নিউজ ডটকম/১৯ অক্টোবর ২০১৯

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়