Friday, September 13

মায়ের বিরুদ্ধে বদলা নিতে মেয়ে শিশুকে ডুবিয়ে মারল প্রতিবেশী

মায়ের বিরুদ্ধে প্রতিশোধ নিতে ঠাণ্ডা মাথায় খুন করা হয়েছে তার ২ বছরের শিশুকন্যাকে। অভিযুক্ত ঘাতক মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে ভারতের ভোপালে।

ভারতের সাহপুরা এলাকায় অভিযুক্ত শিশুটিকে একটি ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে প্রথমে তার মুখ ঢেকে শ্বাসরোধ করে খুন করার চেষ্টা করে। কিন্তু যখন সে দেখে শিশুটি তখনও বেঁচে আছে, তখন তার মৃত্যু নিশ্চিত করতে রাস্তার গর্তে জমে থাকা জলে শিশুটির মুখ ডুবিয়ে দেয় ঘাতক মহিলা। 
কয়েক সেকেন্ডের মধ্যেই মৃত্যু হয় শিশুটির। এরপর তার দেহ পাশের একটি ঝোপের ধারে ফেলে একটি প্লাস্টিক দিয়ে তা ঢেকে বাড়ি ফিরে আসে মহিলা। শিশুটির মা তার ৫ বছরের ছেলেকে স্কুলে দিয়ে বাড়ি ফিরে দেখেন মেয়ে ঘরে নেই। চারিদিক তন্নতন্ন করে খুঁজে থানায় সাধারণ ডায়েরি করেন তিনি। 
যে বহুতল ভবনে তারা থাকতেন, তার প্রতি ঘরে খুঁজেও শিশুটিকে পায়নি। ওই ভবনেরই একজন পুলিশকে জানায়, বাড়ি ফেরার পথে তিনি অভিযুক্ত মহিলাকে রাস্তায় দেখেছিলেন। তার আচরণ সন্দেহজনক মনে হয়েছিল। 
এ কথা জানতে পেরে অভিযুক্ত মহিলাকে জেরা শুরু করে পুলিশ। জানা যায়, তার নাম অনুশা পাল। পুলিশি জেরায় দোষ স্বীকার করে সে। জানায়, বিস্কুটের লোভ দেখিয়ে সে শিশুটিকে অপহরণ করে খুন করেছে।
পুলিশ জানিয়েছে, ১০ বছরের ছেলেকে নিয়ে থাকে অনুশা নামের ওই নারী। তার বাড়িতে পুরুষদের আনাগোনা থাকায় কোনো এক সময় তার চরিত্র নিয়ে সন্দেহপ্রকাশ করেছিলেন মৃত শিশু হর্ষিতার মা ও আরো কয়েকজন। তাতেই ক্ষেপে গিয়ে প্রতিশোধ নিতে খুনের ষড়যন্ত্র করে অনুশা। 
মৃত শিশুর পরিবার যে তলে থাকে, সেই ভবনেরই অন্য ফ্ল্যাটে থাকত অভিযুক্ত। পুলিশ জানিয়েছে, হর্ষিতার স্বামী কন্ট্রাক্টরের কাজ করেন। সকালেই তিনি কাজে বেরিয়ে যান। বাড়ির কাজ সেরে ছেলেকে স্কুলে দিতে গিয়েছিলেন হর্ষিতার মা মোহিনী। তিনি ফিরে মেয়েকে না-দেখে প্রথমে ভেবেছিলেন সে প্রতিবেশী কিশোরের সঙ্গে খেলছে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়