Friday, September 13

পরিস্থিতির কারণেই জয়াকে বিয়ে করেছিলেন অমিতাভ!

বিনোদন ডেস্ক  ::

অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন। তাদের দাম্পত্য জীবন নিয়ে ভক্তদের জানার আগ্রহের শেষ নেই। তবে জয়া বচ্চনকে অনেকটা পরিস্থিতির স্বীকার হয়েই বিয়ে করেছেন বলে জানান অমিতাভ।

‘কউন বনেগা ক্রোড়পতি’-র মঞ্চে হাজির হয়ে দর্শকদের নিজের বিয়ের গল্পই শোনান বিগ বি। তিনি বলেন, তখন ‘জঞ্জিরের’ শুটিং চলছিল। যখন শুটিং প্রায় শেষের দিকে, তখনই সিদ্ধান্ত নেন ‘জঞ্জির’ বক্স অফিসে সাফল্যের মুখ দেখলে, লন্ডনে ছুটি কাটাতে যাবেন তারা।
যেমন ভাবনা, তেমন কাজ। ‘জঞ্জির’ বক্স অফিসে সাফল্য পাওয়ার পরই লন্ডনের জন্য টিকিট কাটেন অমিতাভ বচ্চন এবং জয়া (সেই সময় ভাদুড়ি) বচ্চন। ‘জঞ্জিরের’ সাফল্য উজ্জাপনের জন্যই লন্ডনে ছুটি কাটাতে যাচ্ছেন বলে বন্ধুদেরও জানিয়ে দেন বিগ বি।
ওই সময় বেশ কয়েকজন বন্ধুও অমিতাভদের সঙ্গী হবেন বলে জানান। পাশাপাশি লন্ডনে ছুটি কাটাতে যাচ্ছেন বলে বাবাকেও জানান অমিতাভ। ছেলে কাঁদের সঙ্গে লন্ডনে যাচ্ছেন, সেই নামের তালিকা চেয়ে পাঠান বিগ বি-র বাবা। বন্ধুদের নামের তালিকায় জয়ার নাম লিখে বাবার কাছে পাঠিয়ে দেন অমিতাভ। যা দেখে অভিনেতার বাবা স্পষ্ট জানিয়ে দেন, জয়াকে বিয়ে করে তবেই যেন অমিতাভ লন্ডনে যান। শুধু অভিনেতার বাবা নন, তার এক বন্ধুও জানান, বিদেশে গেলে, বিয়ে করেই যেন তিনি যান।
বাবা এবং বন্ধুদের কথা মেনে শেষ পর্যন্ত বিয়ে করে তবেই লন্ডনে ছুটি কাটানোর জন্য উড়ে যান অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়