Sunday, August 25

কানাইঘাট প্রেসক্লাবে বিশ্বনাথের সাংবাদিকদের ঈদ শুভেচ্ছা বিনিময়


নিজস্ব প্রতিবেদক: 
সিলেটের বিশ্বনাথ উপজেলার কর্মরত সাংবাদিকদের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন কানাইঘাট প্রেসক্লাবের নেতৃবৃন্দ।
রোববার একটি সামাজিক অনুষ্ঠানে যোগদানের পর বিকেল ৩টায় কানাইঘাট প্রেসক্লাব কার্যালয়ে বিশ্বনাথের সাংবাদিক সংগঠন নেতৃবৃন্দদের নিয়ে সাংবাদিকদের মধ্যে পারস্পরিক সম্পর্ক বৃদ্ধি সহ ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক সিলেট বাণীর নির্বাহী সম্পাদক কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এম.এ হান্নান।
ক্লাব সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনের পরিচালনায় বিশ্বনাথের কর্মরত সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশ্বনাথ প্রেসক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু, সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ, বিশ্বনাথ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আখতার আহমদ শাহেদ, সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক লোকমান হোসেন, বিশ্বনাথের কর্মরত সাংবাদিক মোহাম্মদ আলী শিপন, কামাল মুন্না, আব্দুস সালাম, আশিক আলী, এমদাদুর রহমান মিলাদ, নুর উদ্দিন, জামাল মিয়া, অসিত রঞ্জন দেব, আব্বাস হোসেইন ইমরান, কামরুল ইসলাম, পাবেল সামাদ, বদরুল ইসলাম মহসিন।
কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দের ছিলেন, সাবেক সাধারণ সম্পাদক এখলাছুর রহমান, সিলেট প্রেসক্লাবের সদস্য কাওছার আহমদ, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুন নুর, কোষধ্যক্ষ মিসবাহুল ইসলাম চৌধুরী, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক মাহবুবুর রশিদ, সদস্য আমিনুল ইসলাম, শাহীন আহমদ, আলা উদ্দিন, সুজন চন্দ অনুপ, মুমিন রশিদ, জসীম উদ্দিন, সাংবাদিক জয়নাল আজাদ প্রমুখ।
দুই উপজেলার সাংবাদিক নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, মফস্বলের সাংবাদিকরা অত্যন্ত ঝুঁকির মধ্যে পেশাগত দায়িত্ব পালন করে থাকেন। কারণ বিভিন্ন সময় সাংবাদিকদের মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হয়। প্রতিটি উপজেলার কর্মরত সাংবাদিকদের মধ্যে ঐক্যবদ্ধ প্রয়াস থাকলে সাংবাদিকদের কোন অপশক্তি ধমিয়ে রাখতে পারবে না বলে তারা উল্লেখ করেন।
কানাইঘাট ও বিশ্বনাথের কর্মরত সাংবাদিকদের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বৃদ্ধির জন্য পেশাগত দক্ষতার উপর গুরুত্বারূপ ও বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরে এলাকার উন্নয়নে অবদান রাখাসহ প্রাকৃতিক সৌন্দর্য্যমণ্ডিত স্থান ভ্রমণের উপর গুরুত্ব দেওয়া হয়। বিশ্বনাথের সাংবাদিক নেতৃবৃন্দ কানাইঘাটের কর্মরত সাংবাদিকদের দৃঢ় নেতৃত্বের প্রশংসা করে বলেন, এখানে সাংবাদিকদের জন্য একটি নিজস্ব প্রেসক্লাব ভবন রয়েছে যা অত্যান্ত আনন্দের। তারা সাংবাদিকদের কল্যাণে সবাইকে এক প্লাটফর্মে এসে কাজ করার আহ্বান জানান।
এ সময় দুই উপজেলার সাংবাদিকদের উপস্থিতিতে অনুষ্ঠানস্থলে মিলনমেলায় পরিণত হয়।
কানাইঘাট নিউজ ডটকম/২৫ অাগস্ট ২০১৯

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়