Tuesday, July 30

ডেঙ্গু ও গুজব সচেতনতায় মানববন্ধন করলেন তারকারা

সারাদেশে ছড়িয়ে পড়া ডেঙ্গু জ্বর ও গুজব প্রতিরোধে মানববন্ধন করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। মঙ্গলবার দুপুরে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) সামনের রাস্তায় এই মানববন্ধন হয়। এটি যৌথভাবে আয়োজন করে চলচ্চিত্র শিল্পী সমিতি ও ডিএমপি।

ইলিয়াস কাঞ্চন বলেন, আমাদের নিজের দায়িত্ব নিজেদের নিতে হবে। নিজেদের চারপাশের পরিবেশ পরিচ্ছন্নতার মাধ্যমে ডেঙ্গু থেকে মুক্তি পাওয়া যাবে। আমাদের দেশে যে ছেলেধরা সন্দেহে মানুষ মারছে, এটা অনেক বড় অন্যায়। কাউকে সন্দেহ হলে আমাদের পুলিশ রয়েছে। আপনারা তাদের হাতে তুলে দিন। পদ্মা সেতুতে মানুষের কল্লা লাগবে- এটা আপনারা কীভাবে বিশ্বাস করেন। ২০১৯ সালে এসে এটা কেউ বিশ্বাস করতে পারে, আমি সেটা ভাবতেই পারি না।
শিল্পী সমিতির সাধারন সম্পাদক জায়েদ খান বলেন, আমরা একটু সচেতন হলেই ডেঙ্গু থেকে মুক্তি পাওয়া যায়। তাই আমরা শিল্পীরা এক হয়ে মানববন্ধন আয়োজন করেছি। আমরা চাই প্রত্যেক মানুষ নিজে সচেতন হোক, পাশের মানুষটিকে সচেতন করুক।
নায়ক নিরব বলেন, জরুরি প্রয়োজনে ৯৯৯ নম্বর যে বেশ কার্যকরী তা ইতোমধ্যে আমরা বুঝতে পেরেছি। তাই ছেলে ধরা বা কোনো কিছু ঘটলে এই নম্বরে ফোন দেয়ার অনুরোধ করছি। পাশাপাশি ডেঙ্গু মশা যেন বংশ বিস্তার না করতে পারে এজন্য আমরা নিয়মিত আমাদের আশেপাশের পরিবেশ পরিষ্কার রাখবো।
এ মানববন্ধনে উপস্থিত আরো উপস্থিত ছিলেন শহীদুল আলম সাচ্চু, আমান খান, সানজু জন, চিত্রনায়িকা রোজিনা,  খালেদা আক্তার কল্পনা, দিলারা, নাসরিন, কেয়া, পলি, রুমানা নীড়, বিপাশা কবির, মৌমিতা মৌ, প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু, পরিচালক দেলোয়ার জাহান ঝন্টুসহ অনেকে। 
 সূত্র: ডেইলি বাংলাদেশ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়