Tuesday, July 30

বাংলাদেশের সাবেক কোচ হলেন নিউজিল্যান্ডের ব্যাটিং কোচ

 স্পোর্টস ডেস্ক::

বিশ্বকাপ ফাইনাল শেষে নিউজিল্যান্ড দলের ব্যাটিং কোচের পদ ছাড়েন ক্রেইগ ম্যাকমিলান। প্রধান কোচের পদে গ্যারি স্টিড বহাল থাকলেও ব্যাটিং কোচের পদটা খালিই ছিল কিউইদের। এবার সেই পদে নিয়োগ পেলেন বাংলাদেশের সাবেক ব্যাটিং কোচ, থিলান সামারাভিরা। 

ম্যাকমিলান দায়িত্ব ছাড়ার পর থেকেই নতুন ব্যাটিং কোচের খোঁজে ছিল নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। এরই মধ্যে শ্রীলংকা সফরের জন্য স্পিন নির্ভর ১৫ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। দল ঘোষণার দুইদিন পর নিজেদের ব্যাটিং কোচ প্রাপ্তির ব্যাপারে জানায় কিউই বোর্ড। থিলান সামারাভিরাকে পেয়ে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেন বোর্ড কর্মকর্তারা। 
শ্রীলংকা জাতীয় দলের সাবেক এই ব্যাটসম্যান এর আগে বেশ কয়েকবছর বাংলাদেশের ব্যাটিং কোচের দায়িত্ব পালন করেন। এরপর শ্রীলংকা দলের ব্যাটিং কোচ হিসেবে হাথুরুসিংহের সহকারী হয়ে কাজ করেন। বিশ্বকাপে শ্রীলংকা আশানুরূপ ফল করতে না পারায় সামারাভিরার সঙ্গে চাকরির মেয়াদ বাড়ানো হয়নি। এই সুযোগটাই কাজে লাগালো নিউজিল্যান্ড। নিউজিল্যান্ডের ব্যাটিং কোচ হিসেবে তার প্রথম অ্যাসাইনমেন্টটা হবে নিজ দেশ শ্রীলংকারই বিপক্ষে।
নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টিড বলেন, আমরা খুবই খুশি যে, থিলানকে আমাদের মাঝে টেস্টের জন্য স্বাগত জানাতে পারছি। শ্রীলংকান কন্ডিশন সম্পর্কে তার জ্ঞান আমাদেরকে অনেক বেশি সহযোগিতা করবে

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়