Wednesday, July 3

কারাগারে নেয়া হলো সালমার স্বামীকে

কণ্ঠশিল্পী সালমার স্বামী সানাউল্লাহ নূরী সাগরের জামিন নামঞ্জুর করে বুধবার সকালে কারাগারে পাঠানোর নির্দেশ দেয় আদালত। এর পরিপ্রেক্ষিতে বিকেল ৪ টায় কারাগারে নেয়া হয়েছে তাকে। কক্সবাজার কারাগারের জেলার রীতেশ চাকমা এই খবরটি জানিয়েছেন।

কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ দায়ের ওই মামলায় বুধবার হাজিরা দিতে আদালতে উপস্থিত হন সানাউল্লাহ নূরী সাগর। এ সময় তার আইনজীবী জামিনের আবেদন করেন। কিন্তু বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
এর আগে, গত বছরের নভেম্বরে কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ মামলা দায়ের করেন সাগরের প্রথম স্ত্রী তাসনিয়া মুনিয়াত ওরফে পুষ্মীর মা দিলারা খানম। মামলা নম্বর-২৫৪, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ এর ১১ (গ), ১১(গ)/৩০ ধারা। এ মামলায় সালমার স্বামী সানাউল্লাহ নূরী ওরফে সাগর ও তার বাবা-মা কে আসামি করা হয়েছে। এ ছাড়া আদেশনামা অনুযায়ী আগামী ৩-০৭-২০১৯ ইং তারিখে আসামিদের আদালতে হাজিরের জন্য বলা হয়।
এদিকে সালমার স্বামীকে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর খবর প্রচার হওয়ার পর আদালত এলাকায় গুঞ্জন ছড়ায়। সালমার স্বামীকে দেখতে আদালত হাজতে ভিড় জমায় উৎসুক জনতা। তবে সেদিকে কাউকে ঘেষতে দেয়নি আদালত পুলিশ। 
 সূত্র: ডেইলি বাংলাদেশ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়