Friday, July 5

কানাইঘাটে স্বজনদের হামলায় গুরুতর আহত বৃদ্ধ

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের দনা বাজারে গত বৃহস্পতিবার (৪জুলাই) রাত সাড়ে ৯ টার দিকে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে হামলায় আজির উদ্দিন নামে এক ব্যক্তি গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আশংকাজনক অবস্থায় আজির উদ্দিনকে সিওমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, দনা গ্রামের মৃত ইসরাক আলীর পুত্র আজির উদ্দিন (৫৭) এর সাথে জমিজমা নিয়ে বিরোধ ছিল তার আপন ভাই মাদারপুর গ্রামের মাওলানা সিহাব উদ্দিনের (৩৬)। জমি নিয়ে বিরোধের জের ধরে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে আজির উদ্দিনকে দনা বাজারে পেয়ে ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালান সিহাব উদ্দিন।

এসময় তাহার সাথে থাকা ভাগ্না বিলাল আহমদ, হেলাল আহমদ ও ভগ্নিপতি শাহনুর মিয়া ধারালো অস্ত্র দিয়ে আজির উদ্দিনকে মাথায় কুপিয়ে গুরুতর আহত এবং শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে রক্তাক্ত জখম করে।

স্থানীয় লোকজন উদ্ধার করে আজির উদ্দিন সিওমেক হাসপাতালে নিয়ে ভর্তি করেন। তার অবস্থা আশংকাজনক বলে পরিবারের লোকজন জানিয়েছেন। এ ঘটনায় থানায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলে আহতের পুত্র মারুফ আহমদ জানিয়েছেন।  

কানাইঘাট নিউজ ডটকম/০৫জুলাই ২০১৯

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক