Monday, July 22

সিগারেটে সুখটান প্রিয়াঙ্কার, সেই ছবি ভাইরাল! (ছবিসহ)

‘দেশি গার্ল’ খ্যাত বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। গত বছর তিনি জানিয়েছিলেন তার হাঁপানি (অ্যাজমা) রয়েছে। কিন্তু নায়িকাকে দেখা গেল পরিবারের সদস্যদের সাথে বসে সিগারেট খেতে। সম্প্রতি এমনই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, স্বামী নিক ও মা মধু চোপড়ার সঙ্গে বসে ধূমপান করছেন তারপর থেকেই সমালোচনার মুখে পড়তে হয়েছে প্রিয়াঙ্কাকে।
গত বছর একটি সংস্থার বিজ্ঞাপনে প্রিয়াঙ্কা চোপড়া দাবি করেন, ৫ বছর বয়সে তার অ্যাজমা ধরা পড়ে। তবে তাকে দমিয়ে রাখতে পারেনি। মানুষের সচেতনতা বাড়ানোর জন্যই প্রচার করেন প্রিয়াঙ্কা। দীপাবলিতে আতসবাজি ব্যবহার না করার প্রচারও করেন প্রিয়াঙ্কা। বাজির ধোঁয়ায় মানুষের অসুবিধা হয়। যদিও তার বিয়েতে আতসবাজির বাহার ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।
কিন্তু সেই প্রিয়াঙ্কা এবার স্বামী নিক জোনাস আর মা মধু চোপড়ার সঙ্গে বসে ধূমপান করছেন, এমনই একটি ছবি প্রকাশ্যে এসেছে। ছবিতে দেখা যাচ্ছে একসঙ্গে বসে প্রিয়াঙ্কা সিগারেট খাচ্ছেন আর তার স্বামী নিক ও মা সিগার খাচ্ছেন। এই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই কটাক্ষের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে।
একজন কমেন্ট করেছেন, দীপাবলিতে হওয়া অ্যাজমা সারাচ্ছেন প্রিয়াঙ্কা। আর একজনের বক্তব্য করেন, হিন্দু উৎসব দীপাবলির সময়ই প্রিয়াঙ্কা হঠাৎ অ্যাজমা আক্রান্ত হয়ে গেলেন। বাজির ধোঁয়ায় তিনি শ্বাস নিতে পারছিলেন না। এখন তিনি ও তার পরিবার ধূমপান করে অ্যাজমা সারাচ্ছেন। কেউ কেউ কটাক্ষ করে বলেছেন, বাহ্ এত তাড়াতাড়ি হাঁপানি সেরে গেল! প্রিয়াঙ্কার একটি পুরোনো ট্যুইট নিয়েও শুরু হয়েছে রসিকতাও। অনেকেই তাকে ‘ভণ্ড’ ও ‘নকল’ বলেও সমানে কটাক্ষ করেছেন।
এইতো কিছুদিন আগে ৩৭ বছরে পা দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের পর স্ত্রীর প্রথম জন্মদিন উপলক্ষে হাবি নিক জোনাস মিয়ামিতে পার্টির আয়োজনও করেছিলেন। সেখানে লাল পোশাক, সিঁথিতে সিঁদুর নায়িকা মন কেড়েছিলেন সবার।
এবার ধূমপানের ছবি ভাইরাল হওয়ায় নতুন করে বিতর্কে জড়ালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়