Monday, May 27

রাজনীতি আজ ব্যবসায়ীদের কাছে জিম্মি: জিএম কাদের

নিউজ ডেস্ক:

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, রাজনীতি আজ ব্যবসায়ীদের কাছে জিম্মি হয়ে পড়েছে। ব্যবসায়ীরা রাজনীতিতে অর্থলগ্নি করে কড়ায়-গন্ডায় তার ফায়দা তুলে নিচ্ছেন। সাধারণ মানুষ এ ধরণের রাজনীতি থেকে মুক্তি চায়।

সোমবার সন্ধ্যায় রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে জাতীয় পার্টি আয়োজিত ইফতার মাহফিল পূর্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গাসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।
জিএম কাদের উপস্থিত নেতাকর্মীদের ঈদের আগাম শুভেচ্ছা জানিয়ে বলেন, আগামীতে জাতীয় পার্টি একক নেতৃত্ব দেবে না। সবার মতামত নিয়ে পার্টি চলবে, সকল সিদ্ধান্ত ও কর্মসূচি ঠিক করা হবে সবার সমন্বয়ে।
তিনি বলেন, ব্যক্তি স্বার্থ উৎসর্গ করে যারা দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নের রাজনীতি করেছে, সেই তরুণদেরই জাতীয় পার্টির নীতি নির্ধারণী পর্যায়ের নেতৃত্বে নিয়ে আসা হবে।
জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, বিগত দিনে যারা ব্যক্তি স্বার্থকে গুরুত্ব না দিয়ে জাতীয় পার্টির রাজনীতির মাঠে ছিল, যারা ক্রিম খেতে রাজনীতিতে আসেনি ভবিষ্যতে তাদেরই মূল্যায়ন করা হবে। টাকা বা অস্ত্র নয়, আমরা মানুষের ভালোবাসার শক্তি দিয়ে জাতীয় পার্টিকে এগিয়ে নিয়ে যাবো।
 সূত্র: ডেইলি বাংলাদেশ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়