Sunday, May 5

শাকিবের চেয়ে এগিয়ে অপু!

 কানাইঘাট নিউজ ডেস্ক:

আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে ২০০৪ সালে চলচ্চিত্রে পদার্পণ করেন অপু বিশ্বাস। এরপর ২০০৫ সালে এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে প্রধান নায়িকা হয়ে অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। ছবিটি ব্যবসা সফল হয় এবং অপু বিশ্বাস রাতারাতি তারকায় রূপান্তরিত হন। শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে তার জুটি দর্শকদের গ্রহণযোগ্যতা পেলে এফআই মানিক এই জুটিকে নিয়ে একই বছরে পিতার আসন, চাচ্চু, ও দাদীমা চলচ্চিত্র নির্মাণ করেন। শাকিব-অপু পরবর্তীতে ৭২টিরও বেশি ছবিতে জুটি বেঁধেছেন। এর মধ্যে অসংখ্য ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন তারা।

একসঙ্গে কাজ করার সুবাদে এই দুজন মন দেয়া-নেয়ার কাজটি সেরে ফেলেন গোপনেই। আর ২০০৮ সালে ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন তারা। ২০১৭ সালে একটি টেলিভিশনে সরাসরি সাক্ষাৎকারে অপু বিশ্বাস শাকিব খানের সঙ্গে তার বিয়ের কথা প্রকাশ করেন। অপু ধর্মান্তরিত হয়ে মুসলমান হন এবং নাম পরিবর্তন করে রাখেন অপু ইসলাম খান। ২৭ সেপ্টেম্বর ২০১৬ সালে কলকাতায় তাদের পুত্র সন্তান আব্রাম খান জয় জন্মগ্রহণ করেন।
কিন্তু পুত্র সন্তান আব্রামকে মেনে নিলেও অপুকে আর মেনে নেয় নি শাকিব।  ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব খান তালাকের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির তালাক হয়ে যায়।
সবশেষ গেল বছর আব্দুল মান্নান পরিচালিত ‘পাংকু জামাই’ ছবিতে একসঙ্গে দেখা গেছে শাকিব-অপুকে। মাঝখানে দুজনের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। প্রকাশ্যে কেউ কারো ছায়াও মাড়াতে চান না। অথচ শাকিবের ভক্তরা এখনো যেমন তার বিপরীতে অপুকে দেখতে চায়, তেমনি অপুর ভক্তরাও চায় শাকিবকে। 
ভালোবাসাটা আরো বেশি লক্ষ্য করা যায় দুজনের ফ্যান পেজে খেয়াল করলে। ধারাবাহিকভাবে সমান তালে বাড়ছে দুজনের ফ্যান-ফলোয়ার। শাকিব খানের ফলোয়ার এখন (এই রিপোর্ট লেখার আগ পর্যন্ত) ২৭ লাখ ২৮ হাজার ১৫৬জন আর লাইকের সংখ্যা ২৭ লাখ ২৪ হাজার ৬৬জন। অন্যদিকে অপুর ফলোয়ার ২৮ লাখ ৫ হাজার ৫৩ জন এবং লাইকের সংখ্যা ২৭ লাখ ৬৭ হাজার ৪০জন। এখান থেকে বুঝা য়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে শাকিবের চেয়ে এগিয়ে অপু বিশ্বাস।
এদিকে, বর্তমানে শাকিব-অপু আলাদা থাকলেও ছেলের জন্যই বেশ কয়েকবার একসঙ্গে হয়েছেন শাকিব-অপু। তাদের একমাত্র পুত্র আব্রাম খান জয় রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’ তে প্লে-গ্রুপে ভর্তি হয়েছে। শাকিব ও অপুর সম্মতিক্রমে জয়কে স্কুলে ভর্তি করা হয়েছে। তাই দুজনে এক হয়ে প্রথম দিন ছেলেকে স্কুলে নিয়েও গেছেন। এছাড়াও ছেলের জন্যই দুজনের বেশ কয়েকবার দেখা হয়েছে তাদের। 
এ কারণে এখনো অনেক ভক্তরাই আশায় রয়েছেন হয়তো ছেলের জন্যও হলে অভিমানের বরফ গলে আবারো একসঙ্গে হবেন ঢাকাই সিনেমার এই সফল জুটি। ভক্তদের প্রত্যাশা পূরণ করতে আবারো দাঁড়াবেন নতুন সিনেমার ক্যামেরার সামনে। দিন শেষে আবারো সফল জুটির সফল সিনেমা দেখে মনে তৃপ্তি আর এমনি প্রত্যাশারর প্রাপ্তি নিয়ে ঘরে ফিরবেন দর্শকরা।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়