Thursday, May 16

কানাইঘাটে গৃহবধু খুনের ঘটনায় অবশেষে মামলা ! স্বামী ও দেবর পলাতক

নিজস্ব প্রতিবেদক:
গত ১০ মে (শুক্রবার) কানাইঘাট বানীগ্রাম ইউনিয়নের নিজ গাছবাড়ী নয়াগ্রামে অটোরিকশা সিএনজি চালক ইসলাম উদ্দিনের প্রচন্ড নির্যাতনে স্ত্রী জেসমিন বেগম মারা যাওয়ার ঘটনায় কানাইঘাট থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

জেসমিন বেগম হত্যাকান্ডের ৩দিন পর তার পিতা স্থানীয় বাখাইরপাড় গ্রামের তোতা মিয়া বাদী হয়ে থানায় তার মেয়ে জেসমিন বেগমের স্বামী ইসলাম উদ্দিন ও তার দেবর কে আসামী করে এ হত্যা মামলা দায়ের করেন।

থানার মামলা নং ১৫ তাং-১৩/০৫/২০১৯ইং।

তবে থানা পুলিশ অদ্যাবধি পর্যন্ত জেসমিন বেগম হত্যাকারী তার স্বামী ও দেবর কে গ্রেপ্তার করতে পারেনি।

প্রসঙ্গত যে, অটোরিকশা সিএনজি চালক এলাকার গাঁজা ব্যবসায়ী ইসলাম উদ্দিন গত ৫ মে তার নিজ বাড়িতে দ্বিতীয় স্ত্রী জেসমিন বেগম কে কয়েক দফা প্রচন্ড মারধর করলে রোযা রাখা অবস্থায় জেসমিন বেগম মারা যান। 

রাত ৭টার দিকে ঘরের তীরের সাথে জেসমিন গলায় গামছা পেচিয়ে সে আত্মহত্যা করেছে বলে তার স্বামী ইসলাম উদ্দিন নিজেকে বাচাতে নাটক সাজায়। এক পর্যায়ে ঐ দিন রাতে পরিবারের লোকজনদের নিয়ে বাড়ি ছেড়ে পালিয়ে যায় ইসলাম উদ্দিন।

সিলেটের উর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে জেসমিন বেগম আত্মহত্যা করেনি স্বামীর নির্যাতনে সে মারা গেছে বলে সত্যতা পাওয়ার পর থানায় হত্যা মামলা রেকর্ড করা হয়। 

কানাইঘাট নিউজ ডটকম/১৬মে ২০১৯ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক