Thursday, May 30

নবম ওয়েজবোর্ড বাস্তবায়নের চূড়ান্ত সিদ্ধান্ত জুনে

নিউজ ডেস্ক:

আগামি জুনের মধ্যে নবম ওয়েজবোর্ড বাস্তবায়নের চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

বৃহস্পতিবার সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে নবম সংবাদপত্র মজুরি বোর্ড রোয়েদাদ ২০১৮ পরীক্ষার জন্য অনুষ্ঠিত বৈঠক শেষে তিনি এ কথা জানান।
ওবায়দুল কাদেরের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ, শিল্পমন্ত্রী নুরুল মজিদ হুমায়ুন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মন্নুজান সুফিয়ান, সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ ও তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান। 
ওবায়দুল কাদের বলেন, আজকের মিটিংয়ে ৯ম সংবাদপত্র মুজুরি বোর্ডের রোয়েদাদ বাস্তবায়নের জন্য আলোচনা হয়েছে। আরো আগে এ বিষয়ে ঘোষণা আসতো। আমাকে সভাপতি করার পর আমি একটি মিটিং করার সুযোগ পেয়েছিলাম। এরপর অসুস্থ হয়ে পড়ি।
মন্ত্রী বলেন, আমরা একটি ঐক্যমত্যে পোষন করেছি- এই বিষয়টি আর ঝুলিয়ে রাখা সমীচিন হবে না। যত দ্রুত সম্ভব সমাধান করে সবার কাছে গ্রহণযোগ্য একটা ঘোষণা দেবো। নবম ওয়েজবোর্ড বাস্তবায়নের বিষয়ে  চূড়ান্ত সিদ্ধান্ত জানানো হবে।
ঘোষণার আগে সব অংশীজনদের সঙ্গে যৌথ সভা করা হবে বলেও জানান তিনি।
মন্ত্রী বলেন, আগামি ১২ জুন সকাল ১১টায় তথ্য মন্ত্রণালয়ের সম্মেলনে কক্ষে যৌথ সভাটি অনুষ্ঠিত হবে। সব পক্ষের উপস্থিতিতে আলোচনা করে একটি সমাধানে পৌঁছাব।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক