Wednesday, May 15

কানাইঘাটে বিদ্যুতের আগুনে পুড়ল মসজিদের মালামাল

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাটে বিদ্যুতের লাইন থেকে আগুন লেগে একটি জামে মসজিদের মালামাল পুড়ে ব্যপক ক্ষয়-ক্ষতি হয়েছে। মঙ্গলবার রাত অনুমান ২টায় উপজেলার লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়নের উত্তর লক্ষীপ্রসাদ গ্রামের জামে মসজিদে এ ঘটনা ঘটে।
এতে মসজিদের চালের টিন, কাঠ, বৈদ্যুতিক পাখা, বাল্ব, কার্পেট ও শো-কেসসহ অন্তত ৫ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।
এলাকাবাসী জানান, মসজিদের বিদ্যুতের লাইন থেকে আগুন লেগে মুহুর্তেই তা সমস্ত মসজিদে ছড়িয়ে পড়ে। গ্রামবাসী আগুন লাগার খবর পেয়ে ছুটে এসে যে যার মতো আগুন নেভাতে চেষ্টা করেন। প্রায় ঘন্টাখানেক প্রাণপণ চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হন। কিন্তু এর মাঝে মসজিদের ভেতরের ও বাইরের বারান্দায় থাকা সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে যায়।
গ্রামের বাসিন্দা অধ্যক্ষ মোজাম্মিল আলী বলেন, বিদ্যুতের লাইন থেকে আগুন লেগে মসজিদের ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়েছে। গ্রামবাসীর প্রচেষ্টায় শুধুমাত্র মসজিদের চার দেওয়াল ছাড়া আর কোন কিছুই রক্ষা করা যায়নি। দ্রুত মসজিদের নির্মাণ কাজ শুরু করতে গ্রামবাসীর পাশাপাশি সরকারের বড় ধরনের অনুদান খুবই প্রয়োজন। এজন্য সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছেন।
কানাইঘাট নিউজ ডটকম/১৫মে ২০১৯ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক