Thursday, May 16

কানাইঘাট সরকারি কলেজের অধ্যক্ষের বাসায় স্প্রে ছিটিয়ে ডাকাতির চেষ্টা



কানাইঘাট নিউজ ডেস্ক:

নগরীর কুমারপাড়ায় বাইরে থেকে বাসার ভেতরে বিষাক্ত স্প্রে ছিটিয়ে অজ্ঞান করে ডাকাতির চেষ্টাকালে অল্পের জন্য রক্ষা পেয়েছে একটি পরিবার। বিষয়টি আগেই বুঝে ওঠায় বড় ধরণের বিপদ থেকে রক্ষা পেলো পরিবারটি।

বুধবার (১৬ মে) রাত পৌনে ৯ টার দিকে কুমারপাড়া ৪০ নম্বর বাসায় এ ঘটনা ঘটে।
জানা গেছে- ওই বাসার বাসিন্দা কানাইঘাট সরকারি কলেজের প্রিন্সিপাল মোহাম্মদ সামছুল আলম মামুন ওমরা পালনের জন্য সৌদি আরবের উদ্দেশ্যে রওয়ানা দেবেন আজ বৃহস্পতিবার। বাসায় আত্মীয়স্বজন বেশি এবং জিনিসপত্রও অনেক। বিষয়টি হয়তো আগে থেকেই খবর রেখেছিল ডাকাতদল।


রাতে প্রিন্সিপাল মোহাম্মদ সামছুল আলম তারাবির নামাজে গেলে ডাকাতদল গোপনে এসে ব্যালকনির পাশ দিয়ে বাসার একটি কক্ষে এবং বাতরুমে বিষাক্ত স্প্রে ছিটিয়ে দেয়। যাতে বাসার মানুষ অজ্ঞান হয়ে যায়। কিন্তু বিষাক্ত স্প্রের বিকট গন্ধ বাসার মহিলারা টের পেয়ে বাসার আসপাশে নজর দেন। এসময় তারা অপরিচিত লোকজনের আনাগোনা দেখে চিৎকার চেঁচামেচি শুরু করলে এগিয়ে আসেন প্রতিবেশীরা। এতে ডাকাতদল পালিয়ে যায়। সেই সাথে বড় বিপদ থেকে বেঁচে যায় পরিবারটি।
রাত ১০ টার দিকে প্রিন্সিপাল সামছুল আলম তারাবীহ শেষ করে বাসায় ফিরে সব শোনে সিটি মেয়র আরিফুল হক চৌধুরীকে খবর দেন। এগিয়ে আসেন প্রতিবেশি আরিফুল হক চৌধুরী। খবর পেয়ে ডিএডি নজরুল ইসলামের নেতৃত্বে ঘটনাস্থলে আসেন র‍্যাব-৯ এর সদস্যরা। আসেন মহানগর পুলিশের একটি দল। মুঠোফোনে খবর নেন মহানগর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া।


ঘটনাস্থলে আরো উপস্থিত হন- প্যানেল মেয়র তৌফিক বক্স লিপন, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জ্বলসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এসময় সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী নগরবাসীকে সতর্ক করে বলেন- আগে থেকে বুঝে ফেলায় বড় বিপদ থেকে একটি পরিবার বেঁচেছে। কিন্তু ঈদকে সামনে রেখে এ ধরণের আরো ঘটনা ঘটতে পারে। তাই সাবধান থাকতে হবে।
এ ধরণের ঘটনা আঁচ করলেই তিনি প্রতিবেশী এবং দ্রুত পুলিশ প্রশাসনের সহায়তা নেয়ার আহবান জানান
সূত্র : সিলেট ভয়েস ডট কম


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক