Thursday, April 11

বৈশাখে শতাধিক প্রেক্ষাগৃহে ‘তুই আমার রানী’!

কানাইঘাট নিউজ ডেস্ক:

ঢাকার পর এবার কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে দর্শকপ্রিয় নায়িকা মিষ্টি জান্নাত অভিনীত চলচ্চিত্র ‘তুই আমার রানী’। রোববার থেকে পশ্চিমবঙ্গের প্রায় ৮০টি প্রেক্ষাগৃহে দেখা যাবে সজল আহমেদ পরিচালিত এই চলচ্চিত্রটি। বিষয়টি ডেইলি বাংলাদেশকে জানিয়েছেন মিষ্টি জান্নাত নিজেই।

এর আগে ৫ এপ্রিল বাংলাদেশের ৪৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় চলচ্চিত্রটি। দ্বিতীয় সপ্তাহে ২২টি প্রেক্ষাগৃদে দেখা যাবে ‘তুই আমার রানী’। সব মিলিয়ে শতাধিক প্রেক্ষাগৃহে একসঙ্গে প্রদর্শন হবে চলচ্চিত্রটির।
ভারত বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত এই চলচ্চিত্রটি যৌথভাবে পরিচালনা করেছেন বাংলাদেশের সজল আহমেদ ও ভারতের পীযূষ সাহা। চলচ্চিত্রটিতে মিষ্টির সহশিল্পী কলকাতার অভিনেতা সূর্য।
এ বিষয়ে মিষ্টি বলেন, ‘তুই আমার রানী’ মুক্তির পর থেকে দারুন সারা পাচ্ছি। এই সপ্তাহে ৪৩টি প্রেক্ষাগৃহে সফল ভাবে চলার পর দ্বিতীয় সপ্তাহেও ২২টি প্রেক্ষাগৃহে দেখা যাবে চলচ্চিত্রটি।
এছাড়া বৈশাখ উপলক্ষে রোববার থেকে পশ্চিমবঙ্গে প্রায় ৮০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘তুই আমার রানী’। সব মিলিয়ে দুই দেশে একসঙ্গে প্রায় শতাধিক প্রেক্ষাগৃহে দর্শক দেখতে পাবে চলচ্চিত্রটি।
বাংলাদেশের হ্যাভেন মাল্টিমিডিয়া ও ভারতের প্রিন্স এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত এ চলচ্চিত্রটির শুটিং হয়েছে বাংলাদেশ ও ভারতের বিভিন্ন লোকেশনে ।
মিষ্টি-সূর্য ছাড়াও এতে আরো অভিনয় করেছেন বাংলাদেশের আবু হেনা রনি, সজল, ভারতের রাজেশ শর্মা, সুপ্রিয় দত্ত, দোলন প্রমুখ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক