Tuesday, March 19

কানাইঘাটে ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে নৌকা সমর্থকদের বিজিবির লাঠিচার্জ,আহত অনেক

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচনের ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে বিক্ষুব্ধ জনতার সাথে বিজিবির সংঘর্ষের খবর পাওয়া গেছে।
সোমবার (১৮ মার্চ) রাত সাড়ে ১০ টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে নৌকা প্রতীকের সমর্থকদের সাথে বিজিবির সংঘর্ষ হয়েছে বলে জানা যায়। এ সময় যুক্তরাজ্য ছাত্রলীগের সহ-সভাপতি সারওয়ার কবির ও কানাইঘাট সরকারি কলেজের সভাপতি আব্দুর রহমানসহ অনেক কর্মী সমর্থক আহত হন।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল মুমিন চৌধুরীসহ তার সমর্থকরা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার তানিয়া সুলতানার স্বাক্ষরিত চুড়ান্ত ফলাফলের তালিকা পাওয়ার জন্য কন্ট্রোল রুমে অপেক্ষা করেন। একপর্যায়ে রাত সাড়ে ১০টা পর্যন্ত ফলাফলের তালিকা না পেয়ে ক্ষুব্ধ নৌকা সমর্থকরা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সম্মুখে অবস্থান করে বিক্ষোভ প্রদর্শন শুরু করেন।
এ সময় সেখানে উপস্থিত বিজিবি সদস্যরা নৌকা সমর্থকদের সরিয়ে দিতে উপর লাঠিচার্জ করে। এতে উত্তেজিত সমর্থকদের সাথে সংঘর্ষ বাঁধে বিজিবির। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাবার বুলেট ও ফাঁকা গুলি ছোঁড়ে বিজিবি। এতে যুক্তরাজ্য ছাত্রলীগের সহ-সভাপতি সারওয়ার কবির ও কানাইঘাট সরকারি কলেজের সভাপতি আব্দুর রহমানসহ অসংখ্য নেতাকর্মী আহত হন। পরে নৌকা সমর্থকরা উপজেলা পরিষদের সম্মুখে এবং থানার পাশে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন।
রাত ১১টার দিকে নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা নির্বাচনের ফলাফলের চুড়ান্ত স্বাক্ষরিত কপি বিজয়ী প্রার্থী মুমিন চৌধুরীর কাছে প্রদান করলে পরিস্থিতি শান্ত হয়।
কানাইঘাট  নিউজ ডটকম/১৮ মার্চ ২০১৯ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক