Sunday, March 24

কানাইঘাটে স্কুল ছাত্রী অপহরণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাটে অষ্টম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীকে(১৪) অপহরণের অভিযোগ পাওয়া গেছে। 

এ ঘটনায় গত ১৯মার্চ কানাইঘাট থানায় ওই ছাত্রীর বাবা একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগে  অপহরণকারী বাবলু আহমদ সহ ৪ জন কে আসামী করা হয়েছে । 


কিন্তু থানায় অভিযোগ দায়েরের ৫দিন পরও অপহৃত ঐ ছাত্রীকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

অভিযোগে জানা যায়,কানাইঘাট সদর ইউনিয়নের আগ্রীপাড়া গ্রামের সামছুল হকের পুত্র বখাটে বাবলু আহমদ দীর্ঘদিন ধরে  স্কুল ছাত্রী সাজনাকে(ছন্দনাম) বিদ্যালয়ে যাওয়া-আসার পথে উত্ত্যক্ত করত। তার পরিবারের কাছে বাবলু বিয়ের প্রস্থাবও পাঠায়। নাবালিকা হওয়ায় বাবলুর বিয়ের প্রস্থাব প্রত্যাখান করেন সাজনার পিতা । এতে ক্ষিপ্ত হয়ে গত ১৭ মার্চ রাত অনুমান ৯ টার দিকে স্কুল ছাত্রীকে তার নিজ বাড়িতে থেকে বাবলু আহমদ ও তার সহযোগি একই গ্রামের আব্দুর রকিব মড়া মিয়ার পুত্র নিজাম উদ্দিন (৩৪), আব্দুস সালামের পুত্র রুহুল আমিন (২২), আফতাব উদ্দিনের পুত্র ইমরান আহমদ (২৩) একটি অটোরিকশা সিএনজি গাড়িতে উঠিয়ে জোর পূর্বকভাবে উঠিয়ে নিয়ে যায়। এ সময় মেয়েকে অপহরণকারীদের হাত থেকে উদ্ধার করতে এগিয়ে আসলে সাজনার মা আহত হন।


এ ঘটনার পর অপহরণকারী বাবলু আহমদের কবল থেকে তার কিশোরী মেয়ে অষ্টম শ্রেণির ছাত্রীকে উদ্ধার করার জন্য কানাইঘাট থানায় ১৯ মার্চ বাদী হয়ে তার পিতা অভিযোগ দায়ের করেন। কিন্তু অদ্যাবধি পর্যন্ত অভিযোগের তদন্তকারী কর্মকর্তা থানার এসআই হুমায়ুন কবির স্কুল ছাত্রীকে উদ্ধার বা অপহরণকারী বাবলু আহমদকে আটক করতে পারেনি বলে তার পরিবারের লোকজন জানিয়েছেন। 

এদিকে স্কুল ছাত্রীর বাবা তার মেয়েকে উদ্ধার করতে সিলেটের উর্ধ্বতন পুলিশ প্রশাসন ও অন্যান্য আইন শৃংখলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছেন। 

কানাইঘাট নিউজ ডটকম/২৪মার্চ ২০১৯ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়