Tuesday, March 12

কানাইঘাটে সাংবাদিক শাহিনের মাইক মার্কার সমর্থনে বিভিন্ন স্থানে পথসভা

নিজস্ব প্রতিবেদক:
আসন্ন কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক শাহিন আহমদের মাইক মার্কার সমর্থনে কানাইঘাট বাজার, চতুল বাজার, চতুল ঈদগাহ বাজার ও মালিগ্রাম বাজারে নির্বাচনী পথসভা ও গণসংযোগ করা হয়েছে।

মঙ্গলবার এসব নির্বাচনী পথ সভায় বক্তব্যকালে ১৮ই মার্চের নির্বাচনে দলমতের উর্ধ্বে উঠে তরুণ উদীয়মান যুব সংগঠক নির্ভিক কলম সৈনিক শাহিন আহমদ কে মাইক মার্কায় ভোট দিয়ে কানাইঘাটের উন্নয়ন মূলক কর্মকান্ডকে তরান্বিত করতে সর্বস্তরের ভোটারদের প্রতি আহ্বান জানান বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিক, ব্যবসায়ী সহ নানা শ্রেণি পেশার নেতৃবৃন্দ।

নির্বাচনী সভায় ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহিন আহমদ ভোটারদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, সুখ-দুঃখে আপনাদের পাশে থেকে একজন সংবাদ কর্মী হিসাবে মানুষের কল্যানের জন্য কাজ করে যাচ্ছি। নির্বাচনে দাড়িয়েছি মানুষের সেবা করার জন্য এলাকার সমস্যা ও সম্ভাবনা কথা আমি সরকারের কাছে তোলে ধরতে চাই। কানাইঘাটের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করতে চাই। যেখানে যাচ্ছি সব শ্রেণি পেশার মানুষের অকুণ্ঠ সমর্থন ও ভালোভাসা পাচ্ছি। ১৮ মার্চের নির্বাচনে মাইক মার্কার বিজয় ইনশাআল্লাহ কেউ ঠেকাতে পারবে না।

এসব গণসংযোগ ও পথ সভায় শাহিন আহমদ কে মূল্যবান ভোট দেওয়ার জন্য আহ্বান জানিয়ে বক্তব্য রাখেন কানাইঘাট প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক মাষ্টার এখলাছুর রহমান, ক্লাবের সহ সম্পাদক আব্দুন নূর, সাংবাদিক আমিনুল ইসলাম, মুমিন রশিদ, জিয়া উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ফখরুল ইসলাম, প্রবীন মুরব্বী আব্দুর রহমান, সাবেক ছাত্রনেতা আব্দুল করিম, সমাজকর্মী শহিদুল্লাহ ছিদ্দিকী, রাজাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ নেতা সৈয়দ গোলাম মুনিম, যুব সংগঠক রুহুল আমিন, সিরাজুল ইসলাম সিরাই, ব্যবসায়ী জাকারিয়া আহমদ সহ আওয়ামী লীগ, বিএনপি-জামায়াত, জমিয়তে উলামায়ে ইসলাম সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

কানাইঘাট নিউজ ডটকম/১২ মার্চ ২০১৯ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক