Sunday, March 17

কানাইঘাটে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবি মস্তাক আহমদ পলাশের

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাটে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে ঝুঁকিপূর্ণ কেন্দ্র ও কতিপয় স্থানীয় কিছু সংখ্যক সরকারি চাকুরীজীবি নেতাদের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ এনে এদের বিরুদ্ধে বিহিত ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছেন স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মস্তাক আহমদ পলাশ।
রোববার দুপুর ১২টায় কানাইঘাট বাজারে মোটর সাইকেল মার্কার প্রধান নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে চেয়ারম্যান প্রার্থী পলাশের পক্ষে তার প্রধান নির্বাচনী এজেন্ট জামাল উদ্দিন লিখিত বক্তব্যে এ দাবি জানান।
এ সময় তিনি বলেন- সোমবার দেশের দ্বিতীয় ধাপে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এই ভোটগ্রহণে এ পর্যন্ত তিনি প্রশাসনের নিরপেক্ষ ভূমিকায় সন্তুষ্টি প্রকাশ করে বলেন, কতিপয় স্থানীয় কিছু সংখ্যক নেতা যারা সরকারি চাকুরীরত রয়েছেন এবং প্রবাসী নেতা নামধারী গুটি কয়েক নেতা মোটর সাইকেল প্রতীকের বিরুদ্ধে উঠে পড়ে লেগেছেন। এই নেতারা মোটর সাইকেল প্রতীকের গণজোয়ার দেখে দিশেহারা হয়ে অনবরত মস্তাক আহমদ পলাশ ও তার বিভিন্ন ভোট কেন্দ্রের এজেন্টদের হুমকি দেওয়া হচ্ছে বলে তিনি দাবী করেন।
তিনি বলেন- এসব নেতারা সরাসরি একটি পক্ষ নিয়ে বিভিন্ন কেন্দ্রে বিশৃংখলা সৃষ্টি করার জন্য পায়তারা ও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। বিশেষ করে কানাইঘাট পৌরসভার বিষ্ণুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, দূলর্ভপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, দিঘীরপাড় ইউপির ফরিদ উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়, সড়কের বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়, শাহ ইব্রাহিম তছনা বে-সরকারি প্রাথমিক বিদ্যালয়, সদর ইউপির বীরদল সরকারি প্রাথমিক বিদ্যালয়, ছোটদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয়, বানীগ্রাম ইউপির, গাছবাড়ী জামিউল উলূম কামিল মাদ্রাসা, লামা দলইকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাউরভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়, আকুনী মাদ্রাসা, ঝিঙ্গাবাড়ী ইউপির, ঢাকনাইল দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও আগফৌদ নারাইনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রগুলো ঝুঁকিপূর্ণ অবস্থায় রয়েছে।
এসব কেন্দ্রে তারা নানা ধরনের বিশৃংখলা সৃষ্টি করতে পারে বলে তিনি শঙ্কা প্রকাশ করেন। ঝুঁকিপূর্ণ এসব ভোট কেন্দ্রে তিনি প্রশাসনের প্রতি কঠোর নিরাপত্তার দাবী ও ভোটাররা যাতে করে উৎসবমুখর পরিবেশে ভোট প্রদান করতে পারে সেই লক্ষ্যে ঝুঁকিপূর্ণ কেন্দ্র ও কতিপয় স্থানীয় সরকারি চাকুরীজীবি নেতাদের পক্ষপাতিত্বের বিরুদ্ধে বিহিত ব্যবস্থা গ্রহণের দাবী জানান।
কানাইঘাট নিউজ ডটকম/১৭মার্চ ২০১৯ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক