Sunday, March 10

কানাইঘাটে নৌকা মার্কার প্রচারণা অব্যাহত

নিজস্ব প্রতিবেদক:
আসন্ন ১৮ই মার্চ অনুষ্ঠিতব্য কানাইঘাট উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আব্দুল মুমিন চৌধুরীর নৌকা মাকার সমর্থনে ব্যাপক নির্বাচনী প্রচারনা অব্যাহত রয়েছে।

নৌকা মার্কার সমর্থনে উপজেলার পাড়া মহল্লা ও হাট-বাজারে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নৌকা প্রেমী কর্মী সমর্থকরা মুমিন চৌধুরীর পক্ষে ভোট চেয়ে বিরামহীন প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

নৌকা মার্কার প্রার্থী মুমিন চৌধুরী দলীয় নেতাকর্মী সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ, প্রবাসী ও সুধীজনদের নিয়ে ১৮ মার্চের নির্বাচনে  নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সর্বস্তরের ভোটারদের প্রতি আহবান জানান। 

নৌকার মার্কার সমর্থনে গত শুক্র ও শনিবার এবং রবিবার উপজেলার সড়কের বাজার, ভবানীগঞ্জ বাজার, লোভারমুখ বাজার, গাছবাড়ী বাজার, সীমার বাজার, রাজাগঞ্জ বাজার, মুকিগঞ্জ বাজার, বোরহান উদ্দিন বাজার, বড়দেশ বাজার, চতুল বাজার, সুরইঘাট বাজার, বড়বন্দ বাজার, মালীগ্রাম বাজার, বীরদল বাজার, মানিকগঞ্জ বাজার সহ বিভিন্ন স্থানে নির্বাচনী পথ সভা ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এসব নির্বাচনী সভায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও নৌকার প্রার্থী মুমিন চৌধুরী বক্তব্য রাখেন।

কানাইঘাট নিউজ ডটকম/১০মার্চ ২০১৯ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক