Tuesday, February 12

বাসচালকের হার্ট অ্যাটাক, যেভাবে প্রাণ বাঁচালেন যাত্রীদের

কানাইঘাট নিউজ ডেস্ক:
প্রায় ৫০ যাত্রী নিয়ে বাস চালাচ্ছিলেন ভারতের চেন্নাইয়ের ৫১ বছরের বাস চালক সর্বেশ্বরণ। কিন্তু হঠাৎ বুকের বাম দিকটায় যন্ত্রণা অনুভব করেন। বুঝতে পারছিলেন হয়তো কিছুক্ষণের মধ্যেই অজ্ঞান হয়ে যাবেন তিনি। তাই নিজের দায়িত্ববোধ থেকেই নেতিয়ে পড়ার আগে রাস্তার পাশে নিরাপদে বাস থামান তিনি। আর এভবেই বেঁচে যান প্রায় ৫০ যাত্রী। যাত্রীদের বাঁচালেও তিনি আর বাঁচতে পারেননি।
জানা যায়, এমটিসি নামের একটি বাসে চেন্নাইয়ের কোয়ামবেড়ু থেকে কাঞ্চিপুরম যাওয়ার পথে চালক সর্বেশ্বরণের সকাল ৮টা ৩০ মিনিটের দিকে হার্ট অ্যাটাক হয়। সেই সময় ব্যস্ত রাস্তা দিয়ে বাস চালাচ্ছিলেন তিনি। প্রচণ্ড যন্ত্রণার মধ্যেও খেয়াল রাখেন যে বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ঘটে যেতে পারে বড় দুর্ঘটনা।
সেই অবস্থাতেও রাস্তার পাশে নির্দিষ্ট জায়গায় বাস থামান তিনি। কন্ডাক্টরকে ডেকে বলেন সব যাত্রীকে বাস থেকে নামিয়ে দিতে। সবাই নেমে গেলে কন্ডাক্টরের সাহায্যে হাসপাতালে যান। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালে পৌঁছেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।
এদিকে ওই বাস চালকের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে প্রশাসন। আর্থিকভাবে তাদের সাহায্যও করা হচ্ছে। কাজের অতিরিক্ত চাপের কারণে সর্বেশ্বরণের এভাবে মৃত্যু হলো কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়