Thursday, February 28

আজ থেকে পাওয়া যাচ্ছে শাওমির রেডমি নোট ৭

কানাইঘাট নিউজ ডেস্ক:
বহুল আলোচিত শাওমি রেডমি নোট ৭ আজ থেকে ভারতের বাজারে পাওয়া যাচ্ছে বলে জানিয়েছেন শাওমি ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর মনু কুমার।
ভারতে রেডমি নোট ৭ এর ৩ জিবি র‍্যাম এর দাম রাখা হয়েছে ১২ হাজার ৪০০ রুপি আর ৪ জিবি র‍্যাম এর দাম রাখা হয়েছে ১৪ হাজার ৫০০ রুপি। তবে এখনো ৬ জিবি র‍্যাম এর রেডমি নোট ৭ ফোন এর দাম ঘোষণা করেনি শাওমি ইন্ডিয়া।
শাওমি রেডমি নোট ৭ এ কী আছে?
শাওমি রেডমি নোট ৭ ফোনের স্ক্রিন ৬.৩ ইঞ্চি, যা বর্তমানের ট্রেন্ড ওয়াটার ড্রপ নচ নিয়ে এসেছে। এর রেজ্যুলেশন ১০৮০ x ২৩৪০ (৪০৯ পিপিআই), সাথে আছে গরিলা গ্লাস ৫।শাওমি রেডমি নোট ৭ ফোনের প্রধান আকর্ষণ হচ্ছে এর ক্যামেরা। রেডমি নোট ৭ স্মার্টফোনের মূল ক্যামেরায় আপনি পাচ্ছেন ৪৮ মেগাপিক্সেল বিশাল সেন্সর। এর ডুয়াল লেন্স সেটাপে সাথে থাকছে একটি ৫ মেগাপিক্সেল সেন্সর যেটি এআই ও পোর্ট্রেট মুডে কাজে লাগবে। শাওমি রেডমি নোট ৭ এর সেলফি ক্যামেরাটি ১৩ মেগাপিক্সেল হবে, যা ওয়াটার ড্রপ নচের মধ্যে জায়গা করে নিয়েছে।
ফোনটি এন্ড্রয়েড ৯ পাই এবং এমআইইউআই ১০ ব্যবহার করছে। আরও আছে হাইব্রিড ডুয়াল সিম এবং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।৪০০০ এমএএইচ ব্যাটারি সমৃদ্ধ এই ফোনটি কুইক চার্জ ৪ সাপোর্টেড। ফলে শূন্য থেকে ১০০% চার্জ করতে কুইক চার্জার দিয়ে মাত্র ১:৪৩ ঘন্টা সময় লাগবে। যদিও বক্সের মধ্যে সাধারণ চার্জার দেয়া থাকবে। তার মানে কুইক চার্জার আলাদা কিনতে হবে। ২.২ গিগাহার্টজ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ চিপসেট চালিত শাওমি রেডমি নোট ৭ ডিভাইসে ৩/৪/৬ জিবি র‍্যাম এবং ৩২/৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েশন পাওয়া যাবে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়