Wednesday, February 13

দ. আফ্রিকায় গুলিতে ফের বাংলাদেশি নিহত

কানাইঘাট নিউজ ডেস্ক:

দক্ষিণ আফ্রিকার ফ্রি ইষ্ট প্রভিন্স বোসাবেলো শহরে মঙ্গলবার রাতে কৃষ্ণাঙ্গ সন্ত্রাসীদের গুলিতে ফের বাংলাদেশি নিহত হয়েছেন।

নিহত মো. ইকবাল হোসেন ফেনীর দাগনভূঞার আমানুল্লাহপুরের মফিজুর রহমানের ছেলে।
নিহতের ভাই আফ্রিকা প্রবাসী মো. সুমন বলেন, ইকবাল স্বদেশী ব্যবসায়িক পার্টনারের সঙ্গে কথা শেষ করে দোকানের বাগলারের গেইট খুলে দোকানের বাহিরে গেলে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা গুলি চালায়। এসময় ইকবালের পার্টনার দৌড়ে দোকানের ভেতরে ঢুকে গেইট বন্ধ করতে গেলেই সন্ত্রাসীরা ইকবালকে লক্ষ্য করে গুলি করে। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। ইকবালের পার্টনার দোকানের পিছনে লুকিয়ে প্রাণে রক্ষা পান। এসময় সন্ত্রাসীরা দোকানের মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। ইকবাল ২০০৭ সালে দক্ষিণ আফ্রিকা যান। চার ভাই, এক বোনের মধ্যে তিনি বড়। তার ৮ বছরের এক ছেলে রয়েছে।
দাগনভূঞা থানার ওসি সালেহ আহাম্মদ পাঠান বলেন, দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে দাগনভূঞা ইকবাল হোসেন নিহতের খবর শুনেছি।
এর আগে ২৩ জানুয়ারি দক্ষিণ আফ্রিকার নর্থ-ওয়েস্ট প্রভিন্সের রাস্টেনবার্গে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন ফেনীর দাগনভূঞার মহিন উদ্দিন। পরে ২৭ জানুয়ারি রাতে দক্ষিণ আফ্রিকার জুলু নাটাল প্রভিন্সের পিটা মেরিজবার্গ শহরে মোহাম্মদ শাহ পরান নিহত হন। এরপর ২ ফেব্রুয়ারি রাতে জোহানেসবার্গের সোয়েটো লোকেশনের এলডেরাডো পার্কের একটি দোকানে নাজমুল হুদা বিপ্লবকে গুলি করে হত্যা করা হয়।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক