Thursday, January 3

সংসদে গিয়ে যা বললেন মাশরাফি

কানাইঘাট নিউজ ডেস্ক:
সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ করলেন বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। বৃহস্পতিবার শপথ নিতে সংসদ ভবনে আসেন তিনি। পাজামা-পাঞ্জাবির সঙ্গে মুজিব কোট পড়েছিলেন তিনি।
আজ বৃহস্পতিবার সকালে সংসদ সচিবালয়ে সংসদ সদস্য হিসেবে শপথ নিতে গিয়ে সাংবাদিকদের মাশরাফি বলেন, ‘আমার নিজ এলাকার উন্নয়নে আমি সবচেয়ে বেশি নজর দেব। কারণ, এলাকাবাসী আমাকে স্বতঃস্ফূর্তভাবে বিপুল ভোটে বিজয়ী করেছেন। তাদের কাছে আমি কৃতজ্ঞ।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘বাংলাদেশ যাতে বিশ্বে সেরা ক্রিকেট দল হিসেবে প্রতিষ্ঠিত হতে পারে সে জন্য আমি একজন আইনপ্রণেতা হিসেবে চেষ্টা চালিয়ে যাব।’
প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন (নড়াইল-লোহাগড়া) থেকে আওয়ামী লীগের প্রার্থী ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজা ২ লাখ ৭১ হাজার ২১০ ভোট পেয়ে বিজয়ী হয়।অন্যদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকে ঐক্যফ্রন্ট সমর্থিত অ্যাডভোকেট ফরিদুজ্জামান ফরহাদ ৭ হাজার ৮৮৩ ভোট পেয়েছেন।
উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট ২৮৮ আসনে জয়লাভ করে। আর জাতীয় ঐক্যফ্রন্ট ৭ আসনে জয়ী হয়। মঙ্গলবার ২৯৮ সংসদ সদস্যের নামে গেজেট জারি করা হয়। বাকি দুটির মধ্যে গাইবান্ধা-৩ আসনে একজন প্রার্থী মারা যাওয়ায় সেখানে নির্বাচন হয়নি। এছাড়া ব্রাক্ষণবাড়িয়া-২ আসনের তিনটি কেন্দ্রে পুনর্নির্বাচন করতে হবে বলে সেখানে ফল স্থগিত রয়েছে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক